ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

কুবি থিয়েটারের নেতৃত্বে সুইটি-হান্নান

কুবি প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫৩, ২৫ নভেম্বর ২০২৩

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) একমাত্র নাট্য বিষয়ক সংগঠন ‘থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়’র নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী গুলশান পারভীন সুইটি এবং সাধারণ সম্পাদক হয়েছেন গণিত বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী হান্নান রহিম।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাতে সংগঠনটির ৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি বৃন্তি পালিত, যুগ্ম সাধারণ সম্পাদক দীপ চৌধুরী, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ ইমতিয়াজ, অর্থ ও দপ্তর সম্পাদক রবীন্দ্রনাথ বর্মন, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ জামান, প্রচার সম্পাদক রাকিন খান, শব্দ ও সংগীত আয়োজন সম্পাদক তন্ময় সরকার, মঞ্চ ব্যবস্থাপনা ও আলোক নিয়ন্ত্রণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ, প্রন্স ও কস্টিউমস সম্পাদক আমেনা আক্তার ইকরা। 

এছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন ইশতিয়াক আহমেদ, তারিন সুমাইয়া, আতিকুর রহমান তনয়, মরিয়াম আক্তার, সুদীপ চাকমা, রাশেদুল ইসলাম শুভ, নুসরাত জাহান।

উল্লেখ্য, ‘‘স্বদেশী স্পন্দনে, তারুণ্যের জয়গানে’’ প্রতিবাধ্যকে ধারণ করে ২০১২ সালের ১৪ এপ্রিল কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করে ‘থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়।’ এ সংগঠনটি নাটকের মাধ্যমে জনসচেতনতা তৈরি করাসহ বিশ্ববিদ্যালয়ে প্রতিবছর আন্ত:ডিপার্টমেন্ট নাট্য উৎসবের আয়োজন করে আসছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি