ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বিচারকের আসনে বুলবুল মহলানবিশ, সুজেয় শ্যাম ও গাজী মাজহারুল আনোয়ার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৪, ১৩ ডিসেম্বর ২০২১

তরুণদের নিয়ে চলছে সংগীত বিষয়ক রিয়েলিটি শো ড্যানিশ প্রেজেন্টস ‘ইয়াং স্টার’। ইতোমধ্যে গানের এই আয়োজনটি বেশ জনপ্রিয় হয়ে উঠছে। কয়েকজন প্রতিযোগীর গান ভাইরালও হয়েছে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে।  

এবার শহীদ বুদ্ধিজীবি দিবস ও বিজয় দিবস উপলক্ষে ইয়াং স্টার আয়োজন করেছে বিশেষ পর্ব। আর এই বিশেষ আয়োজনটি সাজানো হয়েছে দেশের গান দিয়ে। শহীদদের প্রতি সম্মান ও শ্রদ্ধা জানানোর জন্যই এই আয়োজন করা হয়েছে। এতে বিচারক হিসেবে রয়েছেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠসৈনিক কিংবদন্তি শিল্পী বুলবুল মহলানবিশ, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কিংবদন্তী সুরকার ও সংগীত পরিচালক সুজেয় শ্যাম এবং কিংবদন্তি গীতিকবি গাজী মাজহারুল আনোয়ার।

শহীদ বুদ্ধিজীবি দিবসে ১৪ ডিসেম্বর মঙ্গলবার রাত ৮টায় আরটিভিতে প্রচার হবে এর বিশেষ পর্ব। আর এই পর্বে অতিথি বিচারকের আসনে উপস্থিত থাকবেন বুলবুল মহলানবিশ। ১৫ই ডিসেম্বর বুধবার রাত ৮টায় বিজয় দিবস স্পেশাল পর্বে অতিথি বিচারকের আসনে দেখা যাবে সুজেয় শ্যামকে। আগামী ২১ ডিসেম্বর মঙ্গলবার রাত ৮টায় দেশের গানের শেষ পর্বে অতিথি বিচারকের আসনে দেখা যাবে গাজী মাজহারুল আনোয়ারকে।

প্রতিটি পর্বেই অতিথি বিচারকের সঙ্গে থাকবেন এই আয়োজনের প্রধান তিন বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী।

এ সম্পর্কে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠসৈনিক বুলবুল মহলানবিশ বলেন, ‘আমার জীবনে সবচেয়ে বড় অর্জন হচ্ছে আমি স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের একজন শিল্পী হিসেবে যুক্ত হতে পেরেছিলাম এবং বিজয় অর্জন করে আমি ফিরেছিলাম। বিজয়ের মাসে এমন একটি আয়োজনে আসতে পেরে আমার ভালো লাগছে।’

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কিংবদন্তী সুরকার ও সংগীত পরিচালক সুজেয় শ্যাম বলেন, ‘ইয়াং স্টার দারুণ এক আয়োজন। এখানে এসে তরুণদের কণ্ঠে দেশের গান শুনে আমি আপ্লুত। আমার ভীষণ ভালো লাগছে যে, তরুণ প্রজন্ম আবেগ দিয়ে দেশের প্রতি ভালোবাসা থেকে সম্মান জানিয়ে দেশের গান গাইছে। তাদের কণ্ঠে গান শুনে আমি আমার তরুণ বয়সে ফিরে গিয়েছি বারবার।’

কিংবদন্তি গীতিকবি গাজী মাজহারুল আনোয়ার বলেন, ‘দেশের গান শুনলেই সব সময় অন্যরকম আবেগ কাজ করে। আমি এই আয়োজনের জন্য সাধুবাদ জানাই। তরুণদের কণ্ঠে দেশের গান শুনতে ভীষণ ভালো লাগছে। খুব ভালো কিছু শিল্পী উঠে আসবে এই আয়োজনের মাধ্যমে।’

সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শো আরটিভি ছাড়াও আরটিভি প্লাস ও আরটিভি রিয়েলিটি শো-এর ফেসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেলে দেখা যাবে বলে জানান আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব।

এই রিয়েলিটি শো-এর উপস্থাপনা করছেন জনপ্রিয় মডেল, অভিনেতা ও উপস্থাপক ইমতু রাতিশ ও নৃত্যশিল্পী, উপস্থাপিকা রুহানী সালসাবিল লাবণ্য।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি