ঢাকা, রবিবার   ২৫ সেপ্টেম্বর ২০২২

সালমানের সঙ্গে জেনেলিয়ার উদ্দাম নাচ! ভিডিও ভাইরাল (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৯, ৩০ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৫:২৬, ৩০ ডিসেম্বর ২০২১

সালমান খানের সঙ্গে নিজের উদ্দাম নাচের একটি ভিডিও আপলোড করে ভাইজানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন রীতেশ দেশমুখের স্ত্রী জেনেলিয়া।

গত সোমবার ছিল সালমানের ৫৬তম জন্মদিন। সেই উপলক্ষে পানভেলের খামারবাড়িতে পার্টির আয়োজন করা হয়েছিল। ছিলেন সালমানের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব, তার পরিবারও। সেই পার্টির একাধিক ছবি প্রকাশ পেয়েছে নেটমাধ্যমে।

বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর খ্যাত প্রিয় নায়কের জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভক্তরা ভোলেননি। শুভেচ্ছা জানিয়েছেন সালমানের সহকর্মীরা।

শনিবার রাতে সাপের কামড় খাওয়ার পরেও ‘ভাইজান’ একটুও নিষ্প্রভ নন। বরং সেই খামারবাড়িতেই জন্মদিন পালন করেছেন তিনি। বন্ধুদের এবং অনুরাগীদের বিনোদনে কোনো কমতি রাখেননি।

সেই তালিকায় ছিলেন সালমানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে তার বন্ধু জেনেলিয়া জি’সুজা।

প্রিয় বন্ধুকে শুভেচ্ছা জানাতে জেনেলিয়া চিরচেনা পথে হাঁটেননি। সালমানের ফার্মহাউজের পার্টিতে সালমানের সঙ্গে নিজের উদ্দাম নাচের একটি ভিডিও আপলোড করে ভাইজানকে বিশেষ দিনটির জন্য শুভেচ্ছা জানিয়েছেন রীতেশ দেশমুখের স্ত্রী জেনেলিয়া।

সোমবার নিজের ভ্যারিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ডে জেনেলিয়া ওই ভিডিও পোস্ট করে লিখেছেন, সবচেয়ে মহৎ হৃদয়ের মানুষের শুভ জন্মদিন। আমরা তোমাকে ভালোবাসি। আজ ভাইয়ের জন্মদিন।

সালমানের সঙ্গে জেনেলিয়ার নাচের ওই ভিডিও নেটিজেনরা দারুণ পছন্দ করেছেন। পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়।


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি