ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

শাহিদের জন্মদিনে বিকিনিতে ছবি দিলেন স্ত্রী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৭, ২৬ ফেব্রুয়ারি ২০২২

শুক্রবার বলিউডের ‘কবীর সিং’ খ্যাত শাহিদ কাপুর ৪১ বছরে পা দিয়েছেন। তার জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা বয়ে যায়। এই বন্যার ভিড়ে সবচেয়ে শ্রেষ্ঠ বার্তা ছিলো তার স্ত্রী মীরার। বরের জন্মদিনে নিজেদের একগুচ্ছ অদেখা ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি শাহিদকে প্রেমেমাখা বার্তায় মুড়ে দিলেন তিনি। 

সমুদ্রের পারে ছুটি কাটানোর অদেখা সব মুহূর্ত মোবাইলের গ্যালারি ঘেঁটে এদিন বের করেন মীরা। একটি ছবিতে সূর্যাস্তের প্রেক্ষাপটে পরস্পরের চোখে হারিয়ে যেতে দেখা গেল দুজনকে। ছবির ক্যাপশনে মীরা লিখেছেন, ‘‘একসঙ্গে এইরকমই আরও সূর্যাস্ত দেখব দুজনে।’’ 

অপর একটি ছবিতে সমুদ্রতটে পোজ দিতে দেখা গেল শাহিদকে। প্রেক্ষাপটে সূর্যাস্ত, অন্যদিকে কফির কাপ হাতে ঘন নীল সমুদ্রের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গেল অভিনেতাকে। 

বিকিনিতেও বরের সঙ্গে পোজ দিয়ে ছবি দিলেন মীরা। এই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘‘শুভ জন্মদিন জীবন… প্রার্থনা করি তুমি জীবনের সব সেরাটুকু পাও, কারণ তুমি নিজের সেরা, সেরা বাবা, সেরা বন্ধু, সেরা স্বামী…. আই লাভ ইউ।’’ 

শুক্রবার শাহিদের জন্মদিনের শুরুটা হয়েছিল ভাই ইশান খট্টরের বাড়িতে ঘরোয়া সেলিব্রেশনের মাধ্যমে। সেখানে মিশা ও জেইনকে নিয়ে পৌঁছেছিলেন শাহিদ-মীরা। তখন হাজির ছিলেন ইশানের চর্চিত গার্লফ্রেন্ড অনন্যা পাণ্ডেও।

রাতে শাহিদের জন্য গ্র্যান্ড বার্থ ডে পার্টির আয়োজন করেছিলেন মীরা। সেখানে হাজির ছিলেন সিদ্ধার্থ-কিয়ারা সহ বি-টাউনের বহু সদস্য। 

মুক্তির অপেক্ষায় রয়েছে শাহিদের ‘জার্সি’ সিনেমা।  ১৪ই এপ্রিল মু্ক্তি পাবে এই সিনেমাটি। পাশাপাশি রাজ ও ডিকের আসন্ন ওয়েব সিরিজেও অভিনয় করছেন শাহিদ।

সূত্র: হিন্দুস্তান টাইমস
এমএম/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি