ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

সুবাহকে খুঁজে পাচ্ছে না পুলিশ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪২, ৪ মার্চ ২০২২ | আপডেট: ২০:৪৩, ৪ মার্চ ২০২২

গায়ক ইলিয়াস ও মডেল সুবাহ

গায়ক ইলিয়াস ও মডেল সুবাহ

আলোচিত মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন তার স্বামী ও আলোচিত গায়ক ইলিয়াস হোসাইন। মামলার পর থেকে এই মডেল ও অভিনেত্রী মোবাইল বন্ধ করে আত্মগোপন করে রয়েছেন বলেই জানিয়েছে পুলিশ। 

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা হাতিরঝিল থানার এসআই সুব্রত দেবনাথ জানান, "গত ১৬ ফেব্রুয়ারি মডেল ও অভিনেত্রী সুবাহর স্বামী ইলিয়াস হোসাইন হাতিরঝিল থানায় সুবাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। মামলার পর তদন্ত কাজ এগিয়ে নেয়া হচ্ছে। কিন্তু আসামি মডেল ও অভিনেত্রী সুবাহকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার বাড়িসহ বিভিন্ন জায়গায় খুঁজেও তাকে পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ। মামলার পরই তিনি আত্মগোপন করেছেন।" 

মডেল ও অভিনেত্রী সুবাহকে খুঁজে না পাওয়ায় তার পরিবার থানায় কোনও অভিযোগ করেছে কি না- জানতে চাইলে এসআই সুব্রত দেবনাথ জানিয়েছেন, সুবাহর পরিবার এখনও পর্যন্ত কোনো অভিযোগ কিংবা মামলা করেনি।

এদিকে, সুবাহর বিরুদ্ধে মামলার অভিযোগে বলা হয়েছে, সুবাহ গত বছরের ২৮ ডিসেম্বর থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত ফেসবুকে তার স্বামী ইলিয়াস হোসাইনকে নিয়ে মানহানিকর নানা মিথ্যা তথ্য উপস্থাপন করেছেন। এমনকি তার বিরুদ্ধে মিথ্যা মামলাও করেছেন। এসব কারণেই বাধ্য হয়ে আইনের আশ্রয় নিয়েছেন দেশের আলোচিত গায়ক ইলিয়াস হোসাইন। 

সুবাহর স্বামী ইলিয়াস বলেন, বিভিন্ন সময়ে সুবাহ তাকে ব্ল্যাকমেইল করেছেন।

এর আগে দেশের আলোচিত এই জুটি বিয়ে করেন গত বছর ১ ডিসেম্বর। এর কিছুদিন পর থেকেই তাঁদের দাম্পত্য জীবনে ফাটল ধরতে শুরু করে। দুজন দুজনের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে। শেষ পর্যন্ত তা আদালতে গড়িয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি