ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

অতঃপর শপথ নিলেন জায়েদ খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৫, ৪ মার্চ ২০২২ | আপডেট: ১৯:৩৩, ৪ মার্চ ২০২২

জায়েদ খানের সঙ্গে শপথ নিচ্ছেন অন্যরা

জায়েদ খানের সঙ্গে শপথ নিচ্ছেন অন্যরা

অবশেষে অবসান হলো নাটকের। তৃতীয়বারের মতো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে শপথ নিলেন চিত্রনায়ক জায়েদ খান। শুক্রবার (৪ মার্চ) বিএফডিসির স্টাডি রুমের সামনে খোলা মাঠে তাকে এ শপথ পাঠ করান সভাপতি ইলিয়াস কাঞ্চন।

এ সময় জায়েদ খানের সঙ্গে আরও শপথ গ্রহণ করেন সিনিয়র সহ-সভাপতি মনোয়ার হোসেন ডিপজল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জয় চৌধুরী, কার্যনির্বাহী সদস্য সুচরিতা ও অরুণা বিশ্বাস।

শপথ শেষে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির প্রথম কার্যনির্বাহী মিটিংয়ে অংশ নেন উপস্থিত সবাই।

গত ২৮ জানুয়ারি শিল্পী সমিতির ২০২২-২০২৪ মেয়াদের দ্বি-বার্ষিক প্রার্থিতা বৈধ বলে রায় দেন হাইকোর্ট। এর প্রেক্ষিতে গত ১৪ ফেব্রুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে হাইকোর্টের আদেশ স্থগিত করে চেম্বার আদালতের আদেশ বহাল রাখেন আপিল বিভাগ। একইসঙ্গে সাধারণ সম্পাদক পদে স্থিতাবস্থাও বহাল রাখা হয়। পাশাপাশি এ বিষয়ে জারি করা রুল হাইকোর্টকে নিষ্পত্তির নির্দেশ দেন আদালত।

এ বিষয়ে জারি করা রুল যথাযথ ঘোষণা করে বুধবার (২ মার্চ) বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

এই রায়ের ফলে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের চেয়ারে বসতে আর কোনো বাধা নেই জায়েদ খানের। আর সেই লক্ষ্যে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে এদিন (৪ মার্চ) শপথ নেন জায়েদ খানসহ তার প্যানেলের সবাই।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি