ঢাকা, শুক্রবার   ৩০ জুলাই ২০২১, || শ্রাবণ ১৪ ১৪২৮

অবশেষে ‘নেপোটিজম’ নিয়ে সালমানের চপেটাঘাত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫২, ৩১ অক্টোবর ২০২০ | আপডেট: ১৮:৫৩, ৩১ অক্টোবর ২০২০

সুশান্ত সিং রাজপুতের মত্যুর পর থেকেই 'নেপোটিজম' বিতর্কে সরগরম হয়েছে বলিউড। উঠে এসেছে 'মুভি মাফিয়া'দের প্রসঙ্গও। সে সময় বিভিন্ন বিতর্কের মাঝে বলিউড সেরা তিন 'খান'-এর মধ্যে সবথেকে বেশি যে 'খান'-এর নাম আলোচনায় উঠে এসেছে, তিনি হলেন- সালমান খান। তবে 'নেপোটিজম'সহ কোনও বিষয় নিয়েই এতদিন কোনও মন্তব্য করেননি ভাইজান। অবশেষে নিজের বহু চর্চিত শো 'বিগ বস'-এ নেপোটিজম বিতর্কে মুখ খুললেন সুলতান। 

এ সপ্তাহের শুরুর দিকে 'নেপোটিজম' বিতর্কে জান কুমার শানুকে কটাক্ষ করেছিলেন রাহুল বৈদ্য। তাঁর কথায়- কুমার শানুর ছেলে হওয়ার কারণেই জান 'বিগ বস'-এ সুযোগ পেয়েছেন। রাহুল বৈদ্যর এই কটাক্ষের প্রসঙ্গ ধরেই মুখ খোলেন 'ভাইজান'। 

সম্প্রতি সামনে এসেছে 'বিগ বস'-এর ওই প্রমোটি। যেখানে সালমান কুমার শানুর ছেলেকে প্রশ্ন করছেন, 'জান, তোমার জন্য বাবা কখনও কারোর কাছে সুপারিশ করেছেন?' উত্তরে কুমার শানুর ছেলে বলেন 'না স্যার, কখনওই নয়'। এসময় রাহুল বৈদ্যকে একহাত নিয়ে সালমান প্রশ্ন করেন, রাহুল তোমার গান শেখার জন্য সঙ্গীত শিক্ষককে পারিশ্রমিক কে দিয়েছিলেন? উত্তরে চুপ থাকতে দেখা যায় রাহুলকে।

এখানেই শেষ নয়, সালমান বলেন, 'আমার বাবা যদি আমার জন্য কিছু করেন, সেটা কি নেপোটিজম? রাহুলের কি এই ইন্ডাস্ট্রিতে পরিবারের কোনও ব্যাকগ্রাউন্ড রয়েছে?' উত্তরে জান বলেন, 'না'। আর তারপরেই সালমান পাল্টা বলেন, 'তাহলে তো রাহুলের থেকে বড় গায়ক তোমারই হওয়ার কথা।' 

সালমান এসময় রাহুল বৈদ্যকে বলেন, 'আজকে তোমার সন্তান যদি গায়ক হয়ে যায়, তাহলে নেপোটিজম বলবে? জোর করে কাউকে কিছু দিলেই তা চলে না। যার যোগ্যতা আছে সেই ইন্ডাস্ট্রিতে টিকে থাকে।'

প্রসঙ্গত, এর আগে জান কুমার শানু জানিয়েছিলেন, তাঁকে বড় করে তুলেছেন তাঁর মা। তিনি যখন মায়ের গর্ভে তখনই তাঁর বাবা কুমার শানু তাঁর মাকে (প্রথম স্ত্রী- রীতা ভট্টাচার্য) ছেড়ে গিয়েছিলেন।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি