ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

পরীমনির জন্য জীবন দিতে পারেন তার এক ভক্ত!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২১, ১০ নভেম্বর ২০২১ | আপডেট: ১৭:০৬, ১০ নভেম্বর ২০২১

ভক্ত তো একেই বলে তাই না! প্রিয় অভিনেত্রী কারাবাসে, তাই শুয়েছেন মাটির বিছানায়, ছেড়ে দিয়েছেন আমিষ জাতীয় খাবার। অনুভূতি প্রকাশ করেছেন নিজের জীবন দেয়ারও। তাতেও যদি প্রিয় মানুষটির কষ্টের ভাগ একটু নিজের করে নেয়া যায়। বলছি ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির এক পাগল ভক্তের কথা। 

পরীমণির কাছে পাঠানো এক চিঠিতে এমন অনুভূতিই জানিয়েছেন প্রিয়া নামের ওই ভক্ত। আর তা ফেসবুকে শেয়ার করেছেন পরীমনি নিজেই। প্রিয় নায়িকার কাছে পাঠানো ভক্তের সেই চিঠি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

পরীমনি ওই ভক্তের চিঠি পোস্ট করে লিখেছেন, ‘কখনো কখনো বোকা করে দেয় এসব আমাকে। প্রিয় প্রিয়া, তোমার এই ভালোবাসা যত্নে থাকবে খুব।’

প্রিয়া লিখেছে, ‘শ্রদ্ধেয় প্রিয় পরী আপু, আপু আমার সালাম নিবেন। কেমন আছেন? আপু আমার নাম প্রিয়া। আমি আপনার সবচেয়ে বড় ভক্ত। আমি আপনাকে নিজের জীবনের থেকেও অনেক বেশি ভালোবাসি। আই লাভ ইউ। আপু আপনি যতদিন কারাগারে ছিলেন ততদিন আমি আমিষ খাইনি, শুধু ভর্তা-ভাত খেয়েছি।

তারপর আমি বিছানায় ঘুমাইনি। ফ্লোরে ঘুমিয়েছি। আমি জানি কারাগারে আপনার কোনো সমস্যা বা অসুবিধা হয়নি, তবুও আপু আপনার জন্য অনেক দোয়া করেছি এবং করি, সারজীবন করবো। আপু আমি আপনার জন্য নিজের জীবনটাও দিয়ে দিতে পারি। আপু ভালোবাসাটা…।’

উল্লেখ্য, গত ৪ আগস্ট পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‍্যাব। সে সময় বিপুল পরিমাণ মাদকসহ তাকে গ্রেফতার করা হয়। মাদক নিয়ন্ত্রণ মামলায় প্রায় এক মাস কারাগারে ছিলেন এই নায়িকা। এরপর গত ১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পান তিনি। মামলাটি এখনো চলমান রয়েছে।

তবে এরই মধ্যে পুনরায় সিনেমার কাজে ব্যস্ত হয়ে পড়েছেন পরীমনি। বর্তমানে তার হাতে একাধিক সিনেমার কাজ রয়েছে। সম্প্রতি শেষ করেছেন গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমার শুটিং। শিগগিরই যোগ দেবেন ‘প্রীতিলতা’র পরবর্তী ধাপের চিত্রায়নে। 

এমএম//এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি