ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

এক ফ্রেমে আসছে সিংহম-চুলবুল (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৯, ১৭ নভেম্বর ২০২১ | আপডেট: ০৮:৩৬, ১৯ নভেম্বর ২০২১

বলিউডের ‘কপ ড্রামা’র নেপথ্যের নায়ক পরিচালক রোহিত শেঠি। সিনেমায় পুলিশদের নিয়ে পরীক্ষা-নিরীক্ষা বেজায় পছন্দ তার। ‘সিংহাম’, ‘সিম্বা’র পর এবার বক্স অফিসে সফল তার ‘সূর্যবংশী’ও। এরই মধ্যে সিনেপাড়ায় গুঞ্জন শুরু হয়েছে, রোহিত শেঠির ‘কপ ইউনিভার্সে নাকি এবার একই সিনেমায় আসছে চুলবুল পাণ্ডে এবং সিংহাম। এ ক্ষেত্রে চুলবুল পাণ্ডে চরিত্রই করবেন দাবাং’ খ্যাত সালমান খান।

জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের সেটে ‘সূর্যবংশী’ সিনেমার প্রচারের জন্য এসেছিলেন রোহিত শেঠি। সেখানেই সালমানের সামনে বসে রোহিত বলেন, সিংহাম ও চুলবুল পাণ্ডেকে একসঙ্গে এক সিনেমায় আনতে চান তিনি।

পরিচালক রোহিতের প্রস্তাবকে সম্মতি জানিয়ে ফিল্মি স্টাইলে সালমান বলেন, ‘‘একবার কথা দিয়ে দিলে তিনি আর কারও কথা শোনেন না।’’ 

সিনেমা তৈরি নিয়ে প্রশ্ন উঠলে গণমাধ্যমে রোহিত বলেন, ‘‘সালমানের সঙ্গে সিনেমা নিয়ে কথা হয়েছে। তবে এখনও চিত্রনাট্য লেখার কাজ শুরু হয়নি।’’ 

রোহিতের এমন মন্তব্যের পরই আশায় বুক বাঁধতে শুরু করেছেন সিনেমাপ্রেমীরা।

অক্ষয়কুমার অভিনীত ‘সূর্যবংশী’ সিনেমার বেশ কিছু অংশে ‘সিম্বা’ ও ‘সিংহাম’ হিসেবে অভিনয় করেছেন অজয় দেবগন ও রণবীর সিং। যা দর্শকদের কাছে বেশ উপভোগ্য হয়েছে। এবার চুলবুল পান্ডেতেও সালমান-অজয় জুটিকে একসঙ্গে বড়পর্দায় আনার ইঙ্গিত দিয়ে গেলেন রোহিত। এবারে দেখার বিষয় চুলবুল-সিংহামের রসায়ন কেমন জমাতে পারেন রোহিত। 

সূত্র: সংবাদ প্রতিদিন
এমএম/এসবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি