ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

পাকিস্তানি প্রেমিকাকে ধোঁকা দিয়েছিলেন সালমান খান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৬, ৬ জানুয়ারি ২০২২

বলিউড তারকা সালমান খানের জীবনে অন্যতম চর্চিত নাম সোমি আলি। ভাইজানের হাত ধরেই অভিনয় শুরুর কথা ছিল এই পাকিস্তানি নায়িকার। শোনা যায়, ১৯৯১ সাল থেকে ১৯৯৯ সাল পর্যন্ত প্রেমের সম্পর্ক ছিল তাদের মাঝে। সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরোনো প্রেমের সেই গল্প ফাঁস করেছেন সোমি।

ফ্রি প্রেস জার্নালের এক সাক্ষাৎকারে সোমি জানান, ১৯৯১ সালে ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ সিনেমা দেখে সালমানের জন্য পাগল হয়েছিলেন তিনি। এরপর ষোড়শী সোমি বাবা-মাকে বলেছিলেন সালমানকে বিয়ে করতে চান তিনি। তবে তার বাবা-মা বিষয়টি গুরুত্ব দেননি। তাই মিথ্যের আশ্রয় নিয়ে পাকিস্তান থেকে পালিয়ে আসেন তিনি। এরপর সালমানের সঙ্গে পরিচয়, প্রেম।

সোমি বলিউডে কাজ শুরু করে সালমানের সঙ্গে কাজের সুযোগও পেয়ে যান। তখন মনের কথা জানান সালমানকে। 

এই প্রসঙ্গে সোমি বলেন, “আমরা নেপাল যাচ্ছিলাম। আমি তার পাশে বসেছিলাম। তাকে বললাম, ‘আমি এতটা পথ এসেছি শুধু আপনাকে বিয়ে করার জন্য!’ তিনি বলেন, ‘আমার প্রেমিকা আছে’। আমি বলেছিলাম, ‘সেটা কোনো বিষয় নয়।’ আমি টিনএজার ছিলাম। আমাদের সম্পর্ক শুরু হয়েছিল তার এক বছর পরে, আমার বয়স তখন ১৭। তিনিই আমাকে প্রথম ভালোবাসার কথা জানান। আমাকে আর রাজি করাতে হয়নি।”

সম্পর্কে থাকাকালীন সময়ে সালমানের বাবা-মায়ের সঙ্গে দারুণ সখ্য গড়ে ওঠে সোমির। তবে সালমানের সঙ্গে সম্পর্ক পরিণতি পায়নি। 
সোমি বলেন, ‘‘সালমান আমার সঙ্গে প্রতারণা করেছিল। আমি তার সঙ্গে ব্রেকআপ করে ফেলি এবং চলে আসি।’’

সালমানের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরে আমেরিকায় ফিরে যান সোমি। তিনি বর্তমানে একটি এনজিওতে কর্মরত আছেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি