ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

পার্টি থেকে ফেরার পথে দুর্ঘটনায় প্রাণ গেল অভিনেত্রীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৪, ২১ মার্চ ২০২২

হলির পার্টি থেকে ফেরার পথে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল অভিনেত্রী গায়ত্রী ওরফে ডলি ডি ক্রুজের। মাত্র ২৬ বছর বয়সেই শেষ হয়ে গেল তরতাজা এক প্রাণ। গায়ত্রী দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী।

জানা গিয়েছে রাতে হোলি পার্টি থেকে বন্ধুর সঙ্গে ফেরার পথে গায়িত্রীর গাড়ি হায়দরাবাদের গাছিবৌলি এলাকায় মারাত্মক দুর্ঘটনায় পড়ে। ঘাড়ি চালাচ্ছিলেন গায়িত্রীর বন্ধু রাঠৌর। প্রাথমিক অনুমান, কোনও কারণে রাঠৌর গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। রাস্তায় এক মহিলাকে ধাক্কা মারার পর গাড়িটি ডিভাইডারে ধাক্কা খেয়ে একেবারে উল্টে যায়। গাড়ির নীচে চাপা পড়ে মৃত্যু হয় ওই পথচারীর। আওয়াজ শুনে ছুটে আসেন স্থানীয়রা। তড়িঘড়ি উদ্ধার করে তাদের হাসপাতালে পাঠানো হয়। যদিও ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল গায়িত্রী এবং ওই পথচারীর। পরে হাসপাতালে মৃত্যু হয় অভিনেত্রীর বন্ধুরও।

সম্প্রতি 'ম্যাডাম স্যার, ম্যাডাম অন্তে' ওয়েব সিরিজে গায়ত্রীর অভিনয় নজর কেড়েছিল দর্শকদের। অভিনেত্রীরও আগে গায়িত্রী জনপ্রিয় ছিল ইউটিউব স্টার হিসেবে। তার ইউটিউব চ্যানেল ‘জলসা রায়াডু’ -ই তাঁকে খ্যাতির শিখরে পৌঁছে দেয়। ইনস্টা রিল -এও যথেষ্ট পপুলার ছিলেন। সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তাই তাকে পৌঁছে দেয় সিনে দুনিয়ায়। অফার পান বেশ কিছু ওয়েব সিরিজের। 

সম্ভাবনাময় অভিনেত্রীর এমন পরিণতি মানতে পারছেন না কিছুতেই। গায়িত্রীর মৃত্যুতে শোকের ছায়া বিনোদন জগতে। অভিনেত্রীর সহকর্মী ও বন্ধুরা এখনও বিশ্বাসই করতে পারছে না ডলি আর নেই।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি