ঢাকা, রবিবার   ০৪ ডিসেম্বর ২০২২

প্রকাশ্যে কেকে’র শেষ গান ‘ধুপ পানি বেহনে দে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৩, ৭ জুন ২০২২

গত সপ্তাহের মঙ্গলবার রাতে কলকাতার নজরুল মঞ্চে কনসার্ট শেষে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান বলিউডের জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ। তবে কিংবদন্তি গায়ক না থাকলেও তার গাওয়া শেষ গানটি প্রকাশ্যে এসেছে। সৃজিত মুখোপাধ্যায়ের ‘শেরদিল’ সিনেমাতে শোনা যাবে তার গানটি। সংগীতশিল্পীর শেষ রেকর্ড করা গান সামনে আসতেই আবারও একবার আগেবে ভাসল ভক্তরা।

রোববার সৃজিত সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিয়েছিলেন সোমবার প্রকাশ্যে আসবে কেকে-র শেষ গান। গুলজারের কথা ও শান্তনু মৈত্রের সুরে সৃজিতের ‘শেরদিল’ সিনেমার জন্য ‘ধুপ পানি বেহনে দে’ গানটি গেয়েছিলেন তিনি।

কেকে কনসার্টের জন্য কলকাতায় এসেছিলেন মে মাসের শেষ সপ্তাহে। তখন এই গায়ককে নিয়ে মাতামাতি ছিল দেখার মতো। তবে ৩১ তারিখ কলকাতার নজরুল মঞ্চে গান গাওয়ার পরেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। সেদিন অডিটোরিয়ামে উপস্থিত দর্শকদের দাবি স্টেজেই অসুস্থ বোধ করছিলেন তিনি। এরপর সেখান থেকে বেরিয়ে হোটেলে ফেরার সময় আরও শরীর খারাপ হয়। 

কলকাতার গ্র্যান্ড হোটেলে উঠেছিলেন তিনি। হোটেলে পৌঁছেও শরীর খারাপ করতে থাকলে হাসপাতালে নিয়ে যাওয়া হয় কেকে-কে। তখন ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। 

প্রসঙ্গত, সৃজিৎ মুখোপাধ্যায় পরিচালিত 'শেরদিল: দ্য পিলিভিট সাগা'-তে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, নীরজ কাবি, সায়নী গুপ্তসহ অনেকে। 

সূত্র: হিন্দুস্তান টাইমস
এমএম/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি