ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

ঐশ্বরিয়াকে মারার বিষয়ে সালমান বলেন...!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৪, ৯ অক্টোবর ২০১৮

নায়ক-নায়িকাদের সম্পর্কে মানুষ বিভিন্ন কথা বলে থাকেন। আর তাদের যে কোনো বিষয় খুব সহজেই ভাইরাল হয়ে যায়। তবে বলিউডে দিন কয়েক আগে অভিনেতা নানা পটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন অভিনেত্রী তনুশ্রী দত্ত।

আবার একই অভিযোগে কঙ্গনা রানাউত অভিযুক্ত করেছেন পরিচালক বিকাশ বহেলকে। এই দুই অভিযোগের জেরে আপাতত উত্তাল বলিউড পাড়া। তবে, এই পরিস্থিতিতে সালমান খানের একটি পুরানো ভিডিও ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তবে, সালমান খানের সঙ্গে ঐশ্বরিয়ার প্রেম নিয়ে নানা কথা রয়েছে মিডিয়ায়। কিন্তু কেন সেই সম্পর্ক ভেঙে যায়। এটা নিয়ে ওেই সময় একটা অভিযোগ উঠেছিল সালমান খানের বিরুদ্ধে সে ঐশ্বরিয়াকে মারধর করেছেন। সত্যিই কি ঐশ্বরিয়ার গায়ে হাত তুলেছিলেন সালমান?

সে সময় এক সাক্ষাৎকারে এই প্রশ্নই করা হয়েছিল সালমানকে। তার উত্তরে তিনি বলেছিলেন,‘‘ওই মহিলা তো বলছেন আমি মেরেছিলাম। এক সাংবাদিক অনেক বছর আগে এই প্রশ্নই করেছিলেন। সেটা শুনে আমি টেবিল ভেঙে ফেলেছিলাম...। আমি যদি কাউকে আঘাত করি, সেটা তো মারপিট হবে। আমি রেগে যাব। জোরে মারব। সেটা হলে ওই মহিলা বেঁচে থাকতেন বলে মনে হয় না।’’

কিন্তু ঐশ্বরিয়ার অভিযোগ ছিল, সালমান মদ্যপ। বলিউডে অন্য সহকর্মীদের সঙ্গে তার সম্পর্ক আছে ভেবে নাকি ঐশ্বরিয়াকে সন্দেহ করতেন। সালমান মানসিক এবং শারীরিকভাবে তাকে হেনস্থা করেছিলেন বলেও অভিযোগ করেছিলেন ঐশ্বরিয়া।

তথ্যসূত্র: আনন্দবাজার।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি