ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ভরদুপুরে মাঠে মিলল অ্যাসিডে দগ্ধ অর্ধনগ্ন নারীদেহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৬, ১৩ জানুয়ারি ২০২২

মৃতদেহ উদ্ধার করে নিয়ে যাচ্ছে স্থানীয়রা

মৃতদেহ উদ্ধার করে নিয়ে যাচ্ছে স্থানীয়রা

প্রকাশ্য দুপুরবেলায় খোলা মাঠে মিলল এক নারীর মরদেহ। মুখ তাঁর অ্যাসিড দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে, অর্ধনগ্ন শরীরে আছে আঘাতের চিহ্ন। হত্যার আগে এই নারীকে ধর্ষণ করা হয়েছে বলেই অভিযোগ উঠেছে। 

বৃহস্পতিবার চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনার হাওড়া এলাকায়। অবিলম্বে দোষীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেছেন স্থানীয়রা।

স্থানীয় সূত্রে খবর, মৃত ওই নারীর নাম তসলিমা বিবি। তিনি হাওড়ার কুমড়া পঞ্চায়েতের সোনাকানিয়া দর্জি পাড়ায় বসবাস করতেন। তাঁর এক ছেলেও আছে। ভিক্ষা করেই দিন–গুজরান হতো তাঁর। যে কারণে গ্রামের সবাই চিনতেন ওই তাঁকে। 

কিন্তু বৃহস্পতিবার প্রকাশ্য দিবালোকে উদ্ধার করা হয় ওই নারীর পোড়া, অর্ধনগ্ন দেহ। যা দেখে পুলিশের ধারণা, তাঁকে ধর্ষণ করে খুন করা হয়েছে।

পরিবার সূত্রে খবর, গত ৮ জানুয়ারি এলাকায় জলসা দেখতে গিয়েছিলেন তসলিমা বিবি। তারপর থেকেই আর কোনও খোঁজ ছিল না তাঁর। অনেক খোঁজাখুঁজি করেও কোনও সন্ধান মেলেনি। এরপর এদিন দুপুরেই খাল পাড় থেকে দুর্গন্ধ আসছিল। কিসের গন্ধ- তা দেখতেই সেখানে যান গ্রামবাসীরা। তখনই নজরে আসে মাঠে পড়ে থাকা তসলিমা বিবির অর্ধনগ্ন দেহ। মুখ অ্যাসিডে পোড়া।

পুলিশ জানায়, গ্রামবাসীদের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখানে তদন্ত করে গোটা বিষয়টি দেখা হয়। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এই ঘটনায় গ্রামবাসীরা বিক্ষোভ দেখিয়েছেন। 

পুলিশ আরও জানায়, সন্ধ্যা নামলেই ওই এলাকায় মদের আসর বসে। দুষ্কৃতীরা মদ্যপ অবস্থায় ওই নারীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ জানিয়েছেন গ্রামবাসী। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি