ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

ব্যাননের মাথা খারাপ হয়ে গেছে : ট্রাম্প

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৫, ৪ জানুয়ারি ২০১৮

হোয়াইট হাউসের সাবেক চিফ স্ট্র্যাটেজিস্ট স্টিভ ব্যাননের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ব্যাননের মাথা খারাপ হয়ে গেছে বলে মন্তব্য করেছেন ট্রাম্প। খবর বিবিসি ও নিউইয়র্ক টাইমসের।
এক বিবৃতিতে ট্রাম্প বলেছেন, স্টিভ ব্যানন আমার কিংবা আমার প্রেসিডেন্সির কিছুই করতে পারবে না। কারণ আমি ১৭ জন যোগ্য প্রেসিডেন্ট প্রার্থীকে পরাজিত করে রিপাবলিকাল দল থেকে নমিনেশন পেয়েছি। যোগ্যতার বলেই যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হয়েছি। ট্রাম্প বলেন, ব্যানন হোয়াইট হাউজে থেকে গণমাধ্যমের কাছে মিথ্যা তথ্য ফাঁস করে নিজেকে গুরুত্বপূর্ণ হিসেবে জাহির করার চেষ্টা করেছেন। তিনি শুধু এটাতেই দক্ষ। নির্বাচনে তিনি কোনো ভূমিকা রাখেননি। আমেরিকার জনগণ আমাকে প্রেসিডেন্ট বানিয়েছে। মার্কিন প্রেসিডেন্ট আরও বলেন, ব্যানন শুধু চাকরিই হারাননি, তিনি অনুভূতিও হারিয়েছেন।
প্রসঙ্গত, হিলারি ক্লিনটনের বিরুদ্ধে ডোনাল্ড ট্রাম্পের লড়াইটা খুব একটা সহজ ছিল না। তীব্র প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচনের বৈতরণী পার হয়ে আসার ক্ষেত্রে ট্রাম্পকে যারা সবচেয়ে বেশি সহযোগিতা করেছিলেন তাদের একজন স্টিফেন কে. ব্যানন। হোয়াইট হাউজে ট্রাম্পের চিফ স্ট্যাটেজিস্ট পদে দায়িত্ব পেয়েছিলেন তিনি।
/এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি