ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

বিলাওয়ালকে সমর্থন দিলেন সাবেক ইমরানপত্নী রেহাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৩, ২৪ জুলাই ২০১৮ | আপডেট: ১৪:৩৮, ২৪ জুলাই ২০১৮

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের প্রধান ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম খান আগেই ইমরান বিরোধীতায় মাঠে নেমেছেন। এক বই লিখে ইতোমধ্যেই পাক রাজনীতিতে তুলকালাম কাণ্ড ঘটিয়েছেন। বদনাম আর বদনামে ইমরান খানকে চিত্রিত করেছেন সুপার ভিলেন হিসেবে। এতদিন নওয়াজ শরীফের দল মুসলীম লীগের পক্ষ হয়ে কাজ করছেন বলে অভিযোগ ছিল তার বিরুদ্ধে। কিন্তু নির্বাচনের মাত্র একদিন আগে চড়ি ঘুরিয়ে পিপিপির পার্র্টির নেতা বিলাওয়াল ভুট্টোকে সমর্থন দিয়েছেন রেহাম।

ইমরান খান দেশে ঘৃণার রাজনীতি ছড়াচ্ছেন বলেও অভিযোগ করেছেন তিনি। এ ছাড়া ইমরান খানকে বিয়ে করা জীবনের সবচেয়ে বড় ভুল বলেও আখ্যায়িত করেছেন তিনি। পাকিস্তানের নির্বাচনের মাত্র একদিন আগে রেহাম খান এই অভিযোগ করেন। ডব্লিউআইওএনকে দেওয়া সাক্ষাতকারে রেহাম বলেন, নির্বাচনে যদি ইমরান খান জিতে যান, তাহলে দেশকে চরমপন্থার দিকে নিয়ে যাবেন তিনি।

ইমরান খানকে একজন সন্ত্রাসী ও গোঁড়াবাদী আখ্যা দিয়ে রেহাম খান বলেন, পাকিস্তান খুব শিগগিরই বিশ্বের দরবারে একটি সন্ত্রাসী ও চরমপন্থী দেশ হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছে। পিটিআই ক্ষমতায় আসা মানেই তো, দেশটিকে একটি সন্ত্রাসী দেশ বানিয়ে ফেলা।

এদিকে ইমরান খানকে দেশটির সেনাবাহিনী ও গোয়েন্দা সংস্থা আইএসআই সহায়তা করছেন বলেও অভিযোগ করেন রেহাম। ইমরান খানকে সেনাবাহিনীর হাতের খেলার পুতুল হিসেবেও আখ্যায়িত করেছেন তিনি। এদিকে সেনাবাহিনীর সমালোচনা করে রেহাম বলেন, দেশটির ক্ষমতায় সেনাবাহিনীর সমর্থন ছাড়া অতীতে কেউ আরোহণ করতে পারেনি। আর ইমরান যদি ক্ষমতায় আসে তাহলে সেও ওই পথেয় আসবে।

বিলাওয়াল ভুট্টোকে সমর্থনের ব্যাপারে রেহাম খান বলেন, তিনি পাকিস্তানে নতুন রাজনীতির সূচনা করবেন। বিলাওয়াল শুরু থেকেই ঘৃণার রাজনীতি ও নোংরা শব্দচয়ন থেকে দূরে রয়েছেন। তাই আমি তাকেই সমর্থন দেবো।

সূত্র: জি নিউজ
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি