ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

নওয়াজের স্বাস্থ্যের অবনতি: প্রেসিডেন্টের উদ্বেগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১২, ২৪ জুলাই ২০১৮

সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের স্বাস্থ্যের অবনতি হওয়ায় প্রেসিডেন্ট মামুন হোসেইন উদ্বেগ প্রকাশ করেছেন। একইসঙ্গে তত্ত্বাবধায় সরকারের প্রধান ও সাবেক বিচারপতি নাসিরুল মুলককে নওয়াজের ব্যাপারে খোঁজ খবর নেওয়ার আহ্বান জানিয়েছেন।

প্রেসিডেন্টের মুখপাত্রের বরাত দিয়ে হোসেইন ডন বিষয়টি নিশ্চিত করেছেন। প্রেসিডেন্টের মুখপাত্র জানিয়েছেন, হোসেইন প্রধানমন্ত্রীকে ফোন করেছিলেন এবং তাকে নওয়াজের সুচিকিৎসার সব রকমের ব্যবস্থা করতে নির্দেশ দিয়েছেন।

দুর্নীতির মামলায় নওয়াজ শরীফ বর্তমানে আদিয়ালে কারাগারে কারাদণ্ড ভোগ করছেন। এদিকে প্রেসিডেন্টের দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রেসিডেন্ট মামুন হোসেইন ইতোমধ্যে নাসিরুল মুলকের সঙ্গে কথা বলেছেন। নওয়াজ শরীফের স্বাস্থ্য নিয়ে তিনি উদ্বিগ্ন।

এদিকে নওয়াজ শরীফকে সবচেয়ে উন্নত চিকিৎসা দেওয়ার ব্যাপারেও কথা বলেছেন নাসিরুল মুলক। এদিকে আজাদ, জম্মু এবং কাশ্মীরের প্রধানমন্ত্রী রাজা ফারুক হায়দার নওয়াজ শরীফের স্বাস্থ্য খারাপের বিষয়টি জানতে পেরে প্রেসিডেন্ট মামুনকে ফোন করেছেন।

প্রেসিডেন্টকে পাঠানো বার্তায় আজাদ-কাশ্মীরের প্রধানমন্ত্রী হায়দার বলেন, নওয়াজ শরীফের কিছু হলে এর দায়-দায়িত্ব নিতে হবে নাসিরুল মুলকে। ইতোমধ্যে নওয়াজ শরীফের মেডিকেল চেকআপ করানো হয়েছে। তিনি হৃদরোগে ভুগছেন বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

সূত্র: ডন
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি