ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

বিকাল ৫ টার মধ্যে শেষ করতে হবে বৈশাখী অনুষ্ঠান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৩, ৩ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৮:২৬, ৩ এপ্রিল ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

রাজধানীতে পহেলা বৈশাখের অনুষ্ঠান বিকাল পাঁচটার মধ্যে শেষ করার নির্দেশ দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। আজ মঙ্গলবার পহেলা বৈশাখ উপলক্ষে সচিবালয়ে আয়োজিত এক সভা শেষে তিনি এ মন্তব্য করেন।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘বিকাল ৫টার মধ্যে উন্মুক্ত স্থানে পহেলা বৈশাখের সব অনুষ্ঠান শেষ করতে হবে। তবে রাজধানীর রবীন্দ্র সরোবরে বৈশাখের অনুষ্ঠান সন্ধ্যা ৭টা পর্যন্ত চালানো যাবে বলে মন্তব্য করেন তিনি। পহেলা বৈশাখ উপলক্ষে আইন-শৃঙ্খলা পরিস্থিতির যাতে কোন অবনতি না ঘটে তাই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ ছাড়া জনগণের স্বার্থে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন তিনি।

এদিকে পহেলা বৈশাখের মঙ্গল শোভাযাত্রায় কেউ মুখোশ পড়তে পারবে না বলেও সাফ জানিয়ে দেন তিনি। তবে প্ল্যাকার্ড ব্যবহার করা যাবে বলে মন্তব্য করেন তিনি। এ ছাড়া ইভটিজিং প্রতিরোধে সাদা পোশাকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা টহল দেবেন। পাশাপাশি দোষীদের শাস্তি নিশ্চিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে।

পহেলা বৈশাখের মূল অনুষ্ঠান রমনার বটমূলে অনুষ্ঠিত হবে জানিয়ে মন্ত্রী বলেন, ‘এদিন গোটা ঢাকা শহর ও বৈশাখ উপলক্ষে আয়োজিত সব অনুষ্ঠানস্থল সিসিটিভি ক্যামেরা দ্বারা নজরদারি করা হবে।’

এমজে/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি