ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

শ্রীলঙ্কা দলে কুমারা-দনাঞ্জয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১০, ১০ অক্টোবর ২০২১ | আপডেট: ২০:১১, ১০ অক্টোবর ২০২১

ফাস্ট বোলার লাহিরু কুমারা

ফাস্ট বোলার লাহিরু কুমারা

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য শ্রীলঙ্কার চূড়ান্ত দলে ফিরেছেন ফাস্ট বোলার লাহিরু কুমারা। তার সঙ্গে চূড়ান্ত দলে জায়গা পেয়েছেন বাঁহাতি পেসার বিনুরা ফার্নান্দো ও স্পিনার আকিলা দনাঞ্জয়া। তিনজনই ছিলেন রিজার্ভ হিসেবে।

রোববার ১৫ জনের চূড়ান্ত দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)।

প্রথম দফায় ১৫ জনের দল দিয়েছিল এসএলসি। চোটের কারণে সেই দল থেকে বাদ পড়েন লাহিরু মাদুশঙ্কা। পরে নতুন করে দলে অন্তর্ভুক্ত করা হয় আরও পাঁচজনকে। ১৯ জনের সেই দল থেকে চূড়ান্ত দলে জায়গা হয়নি নুয়ান প্রদিপ, কামিন্দু মেন্ডিস, প্রাভিন জয়াবিক্রমা, মিনোদ ভানুকা, রমেশ মেন্ডিস, লাকশান সান্দাক্যান ও আশেন বান্দারার।

বিশ্বকাপে শ্রীলঙ্কাকে খেলতে হবে প্রাথমিক পর্ব। ‘এ’ গ্রুপে আগামী ১৮ অক্টোবর নামিবিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে টুর্নামেন্টে শুরু তাদের। গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ আয়ারল্যান্ড ও নেদারল্যান্ডস।

শ্রীলঙ্কা দল: দাসুন শানাকা (অধিনায়ক), ধনাঞ্জয়া ডি সিলভা (সহ-অধিনায়ক), কুসল পেরেরা, দিনেশ চান্দিমাল, আভিশকা ফার্নান্দো, ভানুকা রাজাপাকসে, চারিথ আসালঙ্কা, ভানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুনারত্নে, দুশমন্থ চামিরা, মাহিশ থিকশানা, পাথুম নিশানকা, লাহিরু কুমারা, বিনুরা ফার্নান্দো, আকিলা দনাঞ্জয়া।

এএইচএস
 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি