ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

রোনালদোর জোড়া গোলে রিয়ালের টানা দ্বিতীয় জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩২, ২৭ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১৯:৫৬, ২৭ সেপ্টেম্বর ২০১৭

লা লিগায় টানা দুই ম্যাচে গোল না পাওয়া ক্রিশ্চিয়ানো রোনালদো স্বরূপে ফিরলেন চ্যাম্পিয়ন্স লিগে। পর্তুগিজ তারকার জোড়া গোলে স্বাগতিক বরুসিয়া ডর্টমুন্ডকে ৩-১ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। গোল করেছেন ওয়েলস তারকা গ্যারেথ বেলও। স্বাগতিকদের হয়ে একমাত্র গোলটি করেন পিয়েরে এমেরিক আউবামেয়াং।


গতরাতে সিগনাল-ইদুনা-পার্কে ‘এইচ’ গ্রুপের ম্যাচে গোলের সূচনাটা করেছিলেন গ্যারেথ বেল। ম্যাচের ১৮ মিনিটে কার্ভাহালের পাস থেকে রিয়ালকে এগিয়ে দেন ওয়েলস উইঙ্গার। দ্বিতীয়ার্ধের ৪৯ মিনিটে গোল করে দলকে ২-০ গোলে এগিয়ে দেন রোনালদো। তবে ৫৪ মিনিটে ব্যবধান কমান বরুশিয়ার পিয়েরে এমেরিক আউবামেয়াং। ৭৯ মিনিটে লুকা মদ্রিচের পাস থেকে আরও একটি গোল করে রিয়ালের জয় নিশ্চিত করেন  চারবারের বর্ষসেরা ফুটবলার রোনারলদো। শিরোপা ধরে রাখার অভিযানে রিয়ালের টানা দ্বিতীয় জয় এটি। চ্যাম্পিয়ন্স ট্রফিতে এ নিয়ে এবারের আসরে রোনালদোর গোলসংখ্যা দাড়াঁলো চারে।


‘এইচ’ গ্রুপের অন্য ম্যাচে হ্যারি কেইনের হ্যাটট্রিকে আপোয়েল নিকোশিয়াকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে টটেনহ্যাম হটস্পার। ‘ই’ গ্রুপে রাশিয়ার স্পার্তাক মস্কোর মাঠ থেকে ১-১ গোলে ড্র করে ফিরেছে লিভারপুল। গ্রুপের অন্য ম্যাচে মারিবোরকে ৩-০  গোলে হারিয়েছে সেভিয়া।


‘এফ’ গ্রুপে টানা দ্বিতীয় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। ইউক্রেনের শাখতার  দোনেৎস্কেকে ২-০ গোলে হারিয়েছে পেপ গার্দিওলার দল। অন্য ম্যাচে ফেইনুর্ডকে ৩-১ গোলে হারিয়েছে নাপোলি। ‘জি’ গ্রুপে জার্মানির লাইপজিগকে ২-০ গোলে হারিয়েছে তুরস্কের বেসিকতাস।  এই গ্রুপের মোনাকোকে ৩-০ ব্যবধানে হারিয়েছে পোর্তো।

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি