ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪

ব্যাংটিংয়েও ব্যর্থতার ছাপ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৩, ২৯ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১০:৩৬, ৩০ সেপ্টেম্বর ২০১৭

উইকেটে বাংলাদেশের বোলাররা তেমন কোনো কারিশমাই দেখাতে পারেননি। তাই সমস্ত আশা ভর করেছিল ব্যাটিংয়ের উপর। কিন্তু শুরুতেই বাংলাদেশ তিন উইকেট হারিয়ে ব্যাটিং ব্যর্থতারও দায় নিলো। বিরতির আগ পর্যন্ত বাংলাদেশের স্কোর ৩ উইকেটে ১১১ রান।

পচেফস্ট্রুম টেস্টে পর পর দুবার জীবন পেয়েও সুযোগ কাজে লাগাতে পারলেন না মুশফিকুর রহীন। যে কেশভ মহারাজকে পর পর দুবার হতাশ করলেন, সেই মহারাজের বলেই আউট হয়ে ফিরেছেন মুশফিক। দলীয় ১০৩ রানে দক্ষিণ আফ্রিকার তৃতীয় শিকার মুশফিক। ১ ছয় ও ৭ চারে ৪৪ রান করেছেন টাইগার অধিনায়ক।

দুই ওপেনার ইমরুল কায়েস এবং তামিমের পরিবর্তে মাঠে নামা লিটন কুমার দাস শুরুতেই বাংলাদেশকে বিপদে ফেলে ফিরে গেলেন। দলীয় ১৬ রানে ৭ রান করে আউট হলেন ইমরুল কায়েস। এরপর ব্যাক্তিগত ২৫ রানে, দলীয় ৩৬ রানে আউট হলেন লিটন।

এ দুজন আউট হওয়ার পর ভালোই জুটি বাধলেন মুমিনুল হক এবং মুশফিকুর রহীম। দু’জন মিলে গড়লেন ৬৭ রানের জুটি। ইমরুল-লিটনের দ্রুত বিদায়ের পর সবাই ভেবেছিল, মুমিনুল আর মুশফিক মিলে হয়তো একটা স্থিতাবস্থা নিয়ে আসতে পারবেন। কিন্তু সেটা সম্ভব হলো না আর। স্পিনার কেশাব মাহারাজের বলে ফরোয়ার্ড শট লেগে এইডেন মার্করামের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান মুশফিক।

উইকেটে রয়েছেন মুমিনুল ২৬ রানে এবং নতুন ব্যাটসম্যান তামিম রয়েছেন ১ রানে।

এর আগে বিরতিতে গিয়ে দক্ষিণ আফ্রিকা ৪৯৬ রানে ইনিংস ঘোষণা করে।

ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি