ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০২৪

৩৬ রান তুলতেই ৫ উইকেট হারাল পাকিস্তান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৩, ২ অক্টোবর ২০১৭

আবুধাবি টেস্টে নিশ্চিত জয়ের ম্যাচে হঠাৎ করেই ব্যাকফুটে চলে গেছে পাকিস্তান। শ্রীলঙ্কাকে দ্বিতীয় ইনিংসে মাত্র ১৩৮ রানে ধসিয়ে দিয়ে নিজেরাই বিপদে পড়ে গেছে দ্বিতীয় ইনিংসে। জয়ের জন্য ১৩৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৩৬ রান তুলতেই ৫ উইকেট হারিয়ে বসেছে স্বাগতিকরা।

এই রিপোর্ট লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ৫ উইকেটে ৬৭। দলের হাল ধরেছেন অধিনায়ক সরফরাজ আহমেদ এবং হারিছ সোহেল।

১৩৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারান ওপেনার সামি আসলাম। দলের রান তখন ৪ এবং সামি আসলামের রান ২। তিন নম্বরে ব্যাট করতে নামেন প্রথম ইনিংসে পাকিস্তানের হয়ে সর্বোচ্চ ৮৫ রান করা আজহার আলি। তার ব্যাটের দিকেই তাকিয়ে ছিল সবাই। কিন্তু সবাইকে নিদারুণ হতাশ করলেন তিনি। আউট হয়ে গেলেন কোনো রান না করেই! দলীয় ৭ রানে পড়লো দ্বিতীয় উইকেট।

দলীয় ১৬ রানে বিদায় নিলো চতুর্থ উইকেটও। এ সময় আউট হন শান মাসুদ। তার নিজের নামের পাশে তখন রান মাত্র ৭। এরপর উইকেটে আসেন আসাদ শফিক এবং বাবর আজম। দু’জন চেষ্টা করেন বিপর্যয় সামাল দেয়ার। কিন্তু ১৬ রানের জুটি গড়ার পরই দিলরুয়ান পেরেরার ঘূর্ণিতে নাকাল বাবর আজম। ক্যাচ দিলেন উইকেটের পেছনে। নিরোশান ডিকভেলার হাতে ক্যাচ দিয়ে ফিরে যান যখন তখন তার নিজের রান ৩।

কিছুক্ষণ টিকে থেকে আস্থা অর্জন করছিলেন আসাদ শফিক। কিন্তু তিনিও পারলেন না টিকে থাকতে। ব্যাক্তিগত ২০ এবং দলীয় ৩৬ রানে রঙ্গনা হেরাথের ঘূর্ণি ফাঁদে পড়েন তিনি। করুনারত্নের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান সাজঘরে।

আরকে//এআর


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি