ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

দ. আফ্রিকার বিপক্ষে ওয়ানডেতে সুযোগ পাচ্ছেন নাসির!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৮, ৪ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৫:০৫, ৪ অক্টোবর ২০১৭

বাংলাদেশ ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার নাসির হোসেন দীর্ঘদিন ধরেই দলে অনিয়মিত । ঘরোয়া লীগে নিয়মিত রান পেলেও মূল স্কোয়াডে সুযোগ পাচ্ছেন না। গত মেতে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজে থাকলে ও বাদ পড়লেন চ্যাম্পিয়নস ট্রফিতে।


এরপর আবার অষ্ট্রেলিয়া সিরিজে খেললেও বাদ পড়েছেন দক্ষিণ আফ্রিকা  টেস্ট  স্কোয়াড থেকেও। তবে প্রোটিয়াদের বিপক্ষে বাংলাদেশ ওয়ানডে দলে সুযোগ পাওয়ার জোর সম্ভাবনা রয়েছে নাসির হোসেনের ।


অস্ট্রেলিয়ার বিপক্ষে চট্টগ্রাম টেস্টের প্রথম ইনিংসে দলের বিপর্যয়ে ৪৫ রান করলে ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে স্কোয়াডে রাখা হয়নি তাকে। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বলেন, বাউন্সি উইকেটে পরীক্ষিত নন বলেই দলে রাখা হয়নি  নাসিরকে। তবে প্রোটিয়াদের বিপক্ষে সীমিত ওভারের ক্রিকেটে নাসিরের নামটি থাকার সম্ভাবনা জোরালো বলেই জানিয়েছে বিসিবির একটি নির্ভরযোগ্য সূত্র। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে স্পিন টিম ধারালো করতে তাকে সুযোগ দেওয়া হতে পারে। বা হাতি অফ স্পিনার নাসির দলের দু:সময়ে ভালো করে থাকেন। সেই সঙ্গে শেষ দিকে তার ঝড়ো ব্যাটিংও দলের স্কোর বড় করতে সহায়তা করে। সেই সঙ্গে দলের অন্যতম সেরা ফিল্ডার নাসির।


তবে নাসির ৯ অক্টোবর মাশরাফি-সাকিবদের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় যাবেন কি না, সেটি নির্ভর করছে কোচ চন্ডিকা হাথুরুসিংহের চূড়ান্ত সিদ্ধান্তের ওপর। আর তা জানতে অপেক্ষায় থাকতে হচ্ছে। যদিও বিসিবির নির্ভরযোগ্য সূত্রগুলো জানিয়েছে, ওয়ানডে দলে নাসিরের থাকার সম্ভবনাই বেশী।
//এন//এআর


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি