ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

ওয়ানডে সিরিজও সহজ হবে না: মাশরাফি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৯, ৮ অক্টোবর ২০১৭

টেস্টে স্বাগতিক দক্ষিণ আফ্রিকার কাছে অসহায় বাংলাদেশ। প্রথম টেস্টে হেরেছে ৩৩৩ রানে। দ্বিতীয় টেস্টেও সূচনীয় পরাজয়ই অপেক্ষা করছে টাইগারদের। প্রোটিয়াদের বিরুদ্ধে ওয়ানডে সিরিজও যে সহজ হবেনা সেটা জানিয়ে দিয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি ‍বিন মুর্তজা। ‘নড়াইল এক্সপ্রেস‘ মনে করেন, টেস্টের মত ওয়ানডেতেও কঠিন পরীক্ষা দিতে হবে টাইগারদের।

দক্ষিণ আফ্রিকাকে বলা হয় ‘দ্বিপাক্ষিক সিরিজের রাজা’। বৈশ্বিক টুর্নামেন্টে না পারলেও দ্বিপাক্ষিক সিরিজগুলোতে দক্ষিণ আফ্রিকা সবসময় ভংঙ্কর দল। আর নিজেদের মাটিতে তো আরো ভয়ঙ্কর। তাছাড়া ওয়ানডেতে দলে ফিরবেন এবি ডি ভিলিয়ার্স, জেপি ডুমিনি আর ডেভিড মিলারের মত ধ্বংসাত্বক ব্যাটসম্যানরা। দেশ ছাড়ার আগে তাই মাশরাফিও স্বীকার করেছেন ওয়ানডেতে কঠিন পরীক্ষার কথা।

টাইগার দলপতি বলেন, উপমহাদেশের সব দলই দক্ষিণ আফ্রিকায় গিয়ে সংগ্রাম করে। প্রোটিয়ারা এমনিতেই টেস্টের তুলনায় ওয়ানডেতে আরও সমৃদ্ধ, আরও শক্তিশালী দল। ওয়ানডেতে এবি ডি ভিলিয়ার্স, ডুমিনি ও মিলার যুক্ত হবেন। খুব স্বাভাবিকভাবেই শক্তি বাড়বে বহুগুণে। এ কারণে বলবো, সেখানে ওয়ানডে সিরিজটাও খুব একটা সহজ হবে না।

তারপরও ইতিবাচক চিন্তাই করছেন ম্যাশ। তিনি বলেন, ‘আমার মনে হয় কিছু করে দেখানোর জন্য এটা আমাদের অনেক বড় সুযোগ এই সফর। চেষ্টা করবো যাতে সেরাটা দিতে পারি।’

 

এমআর/এআর


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি