ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

কাঁদতে কাঁদতে সংবাদ সম্মেলন ছাড়লেন নেইমার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২২, ১১ নভেম্বর ২০১৭

প্রীতি ম্যাচে জাপানের বিপক্ষে জিতে হাসিমুখেই কোচ তিতের সঙ্গে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এসেছিলেন নেইমার। তবে নেইমারের সেই হাসি বেশিক্ষণ স্থায়ী হয়নি। ফরাসি সাংবাদিকদের কথার আক্রমণে শেষ পর্যন্ত কাঁদতে কাঁদতে সংবাদ সম্মেলন ত্যাগ করেন এই ব্রাজিলিয়ান তারকা।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে ব্রাজিল-জাপানের ম্যাচ ছাপিয়ে প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি) কেন্দ্র করে উপস্থিত সাংবাদিকদের পক্ষ থেকে একের পর এক আক্রমণ আসতে থাকে নেইমারকে লক্ষ্য করে। সংবাদ সম্মেলনে ক্লাবের ড্রেসিংরুমে জন্য সমস্যা সৃষ্টিকারী একটি চরিত্র হিসেবে নেইমারকে উল্লেখ করা হয়। ক্লাবের প্রতি তার অঙ্গীকার নিয়েও প্রশ্ন তোলেন সাংবাদিকদের অনেকেই। ফরাসি সাংবাদিকদের এমন আক্রমণে এক সময় কেঁদেই ফেলেন নেইমার।

এ সময় নেইমারের পাশে দাঁড়ান ব্রাজিল কোচ তিতে। তিনি বলেন, নেইমারের সঙ্গে গত দেড় বছর ধরে একসঙ্গে কাজ করছি আমি। শুরু থেকেই আমাকে শুনতে হয়েছে তার সঙ্গে আমার সমস্যা চলছে। কারণ, ড্রেসিংরুমে তার প্রভাব। আমরা মানুষ এবং অনেক সময় সঠিক পন্থায় প্রতিক্রিয়া দেখাই না। এটা আমার ক্যারিয়ারেও হয়েছে। এটা কি ভুল? অনেক ধরণের পারিপার্শ্বিক পরিবেশ থাকে এবং সেগুলোকে ঢালাওভাবে সামগ্রিক রূপ দেয়া থেকে বিরত থাকা উচিত। আমাদের উচিত নেইমারের চরিত্র, তার স্বভাব এবং বিশাল হৃদয়টাকে নিয়ে কথা বলা।

ফরাসি সাংবাদিকদের সব অভিযোগ উড়িয়ে দিয়ে ব্রাজিলিয়ান তারকা বলেন, তারা (ফরাসি সাংবাদিকরা) অনেক গল্পই বানিয়েছে যা সত্য নয়। কোচ এবং কাভানির সঙ্গে আমার কোনো সমস্যা নাই।

নেইমার আরও বলেন, প্যারিসের সবকিছুই পারফেক্ট, আমি এখানে ভালো আছি, সুখে আছি এবং আমি পিএসজিতে সেই খেলোয়াড় হতে চাই যে কিনা মাঠে সতীর্থদের জন্য সবকিছু দিতে পারে।

কাঁদো কাঁদো কন্ঠে ব্রাজিলীয় তারকা বলেন, এই ধরণের গল্প বানানো আমাকে কিছুটা কষ্ট দেয়। আমি গসিপ এবং এই ধরণের গল্প পছন্দ করি না।

শেষ পর্যন্ত কান্না থামাতে না পেরে সংবাদ সম্মেলন ত্যাগ করেন নেইমার।

সূত্র : দ্য গার্ডিয়ান

এমআর/ডব্লিউএন

 

 

 

 

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি