ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

শীর্ষস্থানে বাঁচা-মরার লড়াইয়ে গাপতিল-আমিররা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৩, ৪ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১২:৪৪, ৪ জানুয়ারি ২০১৮

মাত্র দুই মাস হলো পাকিস্তান টি-২০ ক্রিকেটের শীর্ষস্থানে উঠেছেন। এরইমধ্যে আসনটি কেড়ে নিয়েছে নিউজিল্যান্ড। গতকাল ওয়েস্টইন্ডিজকে ২-০ ব্যবধানে হারিয়ে টি-২০ ক্রিকেটে পাকিস্তানকে হঠিয়ে শীর্ষস্থান দখল করেছেন কিউইরা।

তবে শীর্ষস্থানটি রক্ষায় এবার বাঁচা-মরার লড়াইয়ে নামছে দু’দল। চলতি মাসের শেষ সপ্তাহে পাকিস্তান-নিউজিল্যান্ডের মধ্যে তিন ম্যাচ সিরিজের টি-২০ সিরিজ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। আসন্ন সিরিজে নিউজিল্যান্ডকে ২-১ ব্যবধানে হারাতে পারলে শীর্ষস্থান ফিরে পাবে সরফরাজ আহমেদের দল।

উল্লেখ্য, গত নভেম্বরে টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ের শীর্ষে জায়গা করে নিয়েছিল পাকিস্তান। দুই মাস না যেতেই সরফরাজ-আমিরের দলকে টপকে শীর্ষস্থান দখল করে নেয় নিউজিল্যান্ড। তবে পাকিস্তানের সামনে দারুণ সুযোগ রয়েছে শীর্ষস্থান পুনরুদ্ধারের। আগামী ২২ জানুয়ারি প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে পাকিস্তান ও নিউজিল্যান্ড। এরপর ২৫ ও ২৮ তারিখে সিরিজের শেষ দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। ঘরের মাঠে পাকিস্তানকে ২-১ ব্যবধানে হারাতে পারলেই শীর্ষস্থান অক্ষুণ্ণ থাকবে কিউইদের। এবার দেখা যাক শীর্ষস্থান পুনরুদ্ধার আর রক্ষার লড়াইয়ে কে বিজয়ী হয়।

সূত্র: রয়টার্স

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি