ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪

রাজ্জাককে একাদশে না রাখার ব্যাখ্যা দিলেন খালেদ মাহমুদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫২, ২ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১৭:৪৯, ৩ ফেব্রুয়ারি ২০১৮

সাকিব আল হাসান চোটে পড়ায় জরুরি ভিত্তিতে দলে ডাক পান আবদুর রাজ্জাক। জাতীয় দলে ফেরার আশাও ছিল তার। কিন্তু চট্টগ্রাম টেস্টে আবদুর রাজ্জাক কখনো ডাগআউটে, কখনো ড্রেসিংরুমে। পানি পানের বিরতিতে মাঝে মাঝে মাঠেও আসছেন।

প্রায় চার বছর পর জাতীয় দলে আকস্মিক ডাক পড়েছে তার। শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্টে হয়তো টিম ম্যানেজমেন্ট তাকে খেলাবে, এমন ধারনা ছিল অনেকের। কিন্তু তার জায়গায় খেলানো হয়েছে সানজামুল ইসলামকে।

রাজ্জাককে উপেক্ষা করা নিয়ে অনেক কথাই হয়েছে। টিম ম্যানেজমেন্টে গত তিন দিনে এ ব্যাপারে ব্যাখ্যা না দিলেও শুক্রবার দলের টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ বলেন, রাজ্জাকের আন্তর্জাতিক ক্রিকেট খেলার অভিজ্ঞতা আছে, তবে অনেক দিন সে দলের বাইরে ছিল। সানজামুলকে এখানে আনা। সে অনেক দিন ধরে জাতীয় দলের সাথে আছে।

তিনি বলেন, এছাড়া বিশেষ কোনো কারণ নেই। আবার রাজ্জাকের অভিজ্ঞতা নিয়েও প্রশ্ন নেই। আমরা ভেবেছিলাম সানজামুল হয়তো এই কন্ডিশনে বেশি কিছু দিতে পারবে।

খালেদ মাহমুদ দাবি করেন, কোনো কারণ যদি থাকে তবে আকস্মিকভাবে রাজ্জাককে কেন ডাকা? আমাদের পরিকল্পনা ছিল বলেই রাজ্জাককে দলে নেওয়া হয়েছে দলে। আমরা চিন্তা করেছি রাজ্জাককে একটু সময় দেওয়া দরকার। আরেকটু কাজ করলে হয়তো ওর জন্য সহজ হবে।

 

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি