ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪

দ্বিতীয় টেস্টে ডাক পেয়েছেন সাব্বির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৯, ৪ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১২:৩৭, ৫ ফেব্রুয়ারি ২০১৮

বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজে দল থেকে কেউ বাদ পড়ছেন, আবার কেউ ঢুকে পড়ছেন। নির্বাচকদের এই খেলার দ্বিতীয় ধাপে আবারও দলে ডাক পেলেন সাব্বির রহমান। তাঁকে জায়গা দিতে বাদ পড়েছেন চট্টগ্রামে অভিষেক হওয়া সানজামুল ইসলাম। সিরিজের আগেই বাদ দেওয়া হয়েছিল সাব্বির রহমানকে।

চট্টগ্রামের রান উৎসবের পর নির্বাচকদের মনে হয়েছে দলে আরেকজন ব্যাটসম্যান নেওয়া জরুরি।

খেলোয়াড়দের পরিবর্তন প্রসঙ্গে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বলেন ,‘সাব্বিরকে নিয়েছি...আমরা একজন অতিরিক্ত ব্যাটসম্যান নিতে চেয়েছি। মিরপুরের উইকেট তো ধীরগতির, এ কারণে।’ মিরাজকে ধরলে একাদশের আটজন পর্যন্ত ব্যাটসম্যান বাংলাদেশ দলে। মিরপুরের উইকেট এতটাই ধীর গতির যে এখন নয়েও ব্যাটসম্যানের দরকার হচ্ছে দলের!

সানজামুলের সঙ্গে দল থেকে বাদ পড়েছে রুবেল হোসেনও। চট্টগ্রামে  দর্শক থাকা এই পেসার অবশ্য দুর্ভাগ্যের শিকার। তবে সানজামুলের বাদ পড়ার কারণ হল, ‘রুবেল ডান হাঁটুর চোটের কারণে নেই। আর দলে অনেক স্পিনার, কমাতে চেয়েছি। অভিজ্ঞ বাঁহাতি স্পিনার রাজ্জাক তো আছেই।’

চট্টগ্রাম টেস্টের আগে সানজামুলকে রাজ্জাকের চেয়ে ‘বেশি ভালো’ মনে করছিলেন নির্বাচকরা! চট্টগ্রামের ফ্ল্যাট উইকেট নির্বাচকদের ধারণা পাল্টাতে বেশি সময় নেয়নি!

বাংলাদেশ স্কোয়াড : মাহমুদউল্লাহ (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মুমিনুল হক, মোসাদ্দেক হোসেন,তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, কামরুল ইসলাম রাব্বি, সাব্বির রহমান, আবদুর রাজ্জাক, নাঈম হাসান, তানভীর হায়দার।

কেআই/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি