ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

দুবার আবেদন করেও ভারতের ভিসা পাননি ২ বাংলাদেশি অধিনায়ক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৭, ২২ মার্চ ২০১৮

ইন্ডিয়ান উইমেন্স লিগে তামিলনাড়ুর সিথু এফসির হয়ে খেলার কথা ছিল জাতীয় দলের অধিনায়ক সাবিনা খাতুন কৃষ্ণা রানী সরকার। তাদের খেলতে যাওয়া উপলক্ষে কয়েক দিন আগে সংবাদ সম্মেলনও করেছিল বাফুফে। সংবাদ সম্মেলনে তারা ব্যক্তিগত লক্ষ্য ঠিক করে অনেক গোল করার কথা জানিয়ে ছিলেন। কিন্তু দুবার আবেদন করেও ভিসা না পাওয়ায় দু’জনের কেউ যেতে পারছেন না।

এর আগে সাবিনা মালদ্বীপ লিগে খেললেও এবারই  প্রথম দেশের বাইরে লিগে খেলতে যাচ্ছেন অনূর্ধ্ব-১৬ দলের অধিনায়ক কৃষ্ণা রানী সরকার।

জাতীয় দলের অনুশীলনে সব সময় উৎফুল্ল থাকলেও আজ হতাশ দেখা যায় সাবিনাকে। এর কারণ জিজ্ঞেস করতেই শোনা গেল দুঃসংবাদ। সাবিনা গণমাধ্যমকে জানান, ভিসা জটিলতার কারণে আমাদের ভারতে খেলা হচ্ছে না।

তিনি বলেন, প্রথম দফায় ১৪ মার্চ ভিসা পাওয়ার কথা থাকলেও আমরা পায়নি। আজ দ্বিতীয় দফায়ও পাসপোর্টে ভিসা পড়েনি।

ভিসা না পাওয়ায় আজ পাসপোর্ট ফেরতও নিয়ে আসা হয়েছে। মহিলা দলের কোচ গোলাম রব্বানিও ভিসা না পাওয়ার কথাটি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন সূত্র জানায়, ভিসার বিষয়ে ভারতীয় মন্ত্রণালয়ের অনুমতি লাগবে। বিষয়টি আমরা ওদের ক্লাবকে জানিয়েছি। ক্লাব ভিসার ব্যবস্থা করতে পারলে সাবিনা ও কৃষ্ণা যাবে, না পারলে কিছু করার নেই।

এদিকে রোববার সাবিনাদের প্রথম ম্যাচ। প্রথমবারের মতো ভারতীয় লিগ খেলার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত ছিলেন সাবিনা ও কৃষ্ণা। এখন খেলতে না পারার হতাশা কাজ করছে তাদের মধ্যে।

 

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি