ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

কমনওয়েলথ গেমসের কোর্টেই বিয়ের প্রস্তাব!     

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০১, ৮ এপ্রিল ২০১৮

ইংল্যান্ডের বাস্কেটবল খেলোয়াড় জ্যামেল অ্যান্ডারসন। হাঁটু গেরে রিং সামনে মেলে ধরেন জ্যামেল। কারণ আনুষ্ঠানিকতার বালাই না রেখে মাঠেই প্রণয় রূপ নেয়। ক্রীড়াঙ্গনে অবশ্য এমনটা আগেও ঘটেছে।

চলমান কমনওয়েলথ গেমসে রোমান্সের পুরোটা মেলে ধরেছেন ২৭ বছর বয়সী ইংল্যান্ডের এ বাস্কেটবল খেলোয়াড়।   

জ্যামেল যাকে প্রস্তাব দিয়েছেন তিনিও ইংল্যান্ড নারী বাস্কেটবল দলের খেলোয়াড়। নাম জর্জিয়া জোন্স। ২৮ বছর বয়সী জর্জিয়া তখন জয়ের আনন্দে ছিলেন মশগুল। কারণ কমনওয়েলথ গেমসে মাত্রই মোজাম্বিককে হারিয়ে উল্লাসে ব্যস্ত নারী দল। ছেলেরা তখন ক্যামেরুনকে হারিয়ে মত্ত উল্লাসে। আর এমন সময়ই জর্জিয়াকে তাক লাগিয়ে দেন জ্যামেল।   

এ সময় দলের সতীর্থরা জ্যামেলকে ঘিরে মানব বর্ম তৈরি করছিল। কিন্তু তখন জর্জিয়া ঘুণাক্ষরেও টের পাননি আসলে কী হতে যাচ্ছে। জয়ের উল্লাসে মত্ত জর্জিয়াকে তখন হাঁটু গেরে রিং হাতে বিয়ের প্রস্তাব দেন জ্যামেল। জর্জিয়া আচমকা সেই মুহূর্তের করণীয় কিছু ভাবতে সময় না নিয়ে মুহূর্তেই ‘হ্যাঁ’ বলে দিল।

অবশ্য মুহূর্তে হ্যাঁ বলে দেওয়ার কারণও আছে জর্জিয়ার। কারণ তারা আগে থেকেই পূর্ব পরিচিত খেলোয়াড়। বাকি ছিল শুধু আনুষ্ঠানিকতার। এ পরিকল্পনাটা করেন জ্যামেল। তিনি বলেন, ‘আমাদের সম্পর্কের একটা বড় অংশ জুড়ে রয়েছে এই বাস্কেটবল। তাই এই কোর্টই এমনটি করার প্রেরণা দিয়েছে।’

সূত্র: দ্য গার্ডিয়ান  

একে//এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি