ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

প্যারিসেই থাকছি : নেইমার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৭, ২১ জুলাই ২০১৮

ব্রাজিলিয়ান তারকা নেইমার প্যারিসের ক্লাব পিএসজিতেই থাকছেন বলে জানালেন। তিনি বলেন, আমি থাকছি। আমি প্যারিসেই থাকছি। আমার তো একটা চুক্তিও রয়েছে ওদের সঙ্গে। সাও পাওলোতে একটি অনুষ্ঠানে সাংবাদিকদের এ কথা বলেন নেইমার।

জানা গেছে, সমাজসেবামূলক সংস্থার জন্য অর্থ সংগ্রহ করতে নেমেছেন তিনি। তারই সাংবাদিক সম্মেলন করতে এসে পিএসজি-তে থাকার কথা ঘোষণা করেন তিনি।

গত বছর বার্সেলোনা থেকে পিএসজি-তে সই করেন নেমার। ২৬৪ মিলিয়ন ডলার ট্রান্সফার ফি দিয়ে তাকে কিনে নেয় ফরাসি ফুটবলের এক নম্বর ক্লাব। কিন্তু পিএসজি-তে যোগ দেওয়ার পরে নানা কারণে নেইমার অখুশি বলে শোনা যাচ্ছিল। শুরুতেই এডিনসন কাভানির সঙ্গে তার পেনাল্টি মারা নিয়ে বিতর্ক সৃষ্টি হয়।

নেইমার আসার আগে পিএসজি-তে পেনাল্টি মারতেন কাভানি। কিন্তু নেইমরা যোগ দিয়ে পেনাল্টি মারতে চান। এ ছাড়াও কেউ কেউ বলছিলেন, বার্সেলোনার মতো ক্লাবের উচ্চাকাঙ্ক্ষা খুঁজে পাচ্ছেন না বলেই প্যারিসের ক্লাবে মন বসছে না নেমারের।

এ সব কারণেই জল্পনা বাড়তে থাকে, নেইমার কি তা হলে এ বার রিয়াল মাদ্রিদের জার্সিতে দেখা যাবে? বিশেষ করে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো রিয়াল ছেড়ে চলে যাওয়ায় নেমারকে পরিবর্ত হিসেবে নিয়ে আসার কথা বলতে থাকেন কেউ কেউ। পরিস্থিতি এমনই চরম পর্যায়ে গিয়েছিল যে, রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে জানাতে হয়, নেইমারকে তারা সই করাচ্ছে না। সেই প্রেস বিজ্ঞপ্তিতে রিয়াল এমন কথাও জানায় যে, আমাদের সঙ্গে পিএসজি ক্লাবের দারুণ সম্পর্ক। বার বার নেইমারকে সই করানোর জল্পনা ছড়ানোয় তাই আমরা এই বিবৃতি দিতে বাধ্য হচ্ছি। চাই না আমাদের বন্ধু ক্লাবের সঙ্গে কোনও ভুল বোঝাবুঝি তৈরি হোক। সত্যি কথাটা হচ্ছে, নেইমারকে সই করানোর ব্যাপারে রিয়াল কোনও আগ্রহ দেখাচ্ছে না।

নেইমার বলেন, সবাই জানে আমি কেন প্যারিসে গিয়েছি। আমি ওই ক্লাবের হয়ে ভালো খেলতে চাই, ক্লাবকে জেতাতে চাই, সাফল্য আনতে চাই। সেটাই আমার লক্ষ্য। গত মরসুমে প্রথম বার পিএসজি-তে যোগ দিয়ে ৩০ ম্যাচে ২৮ গোল করেন তিনি। ১৮টি গোলে সহায়তাও করেছিলেন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি