ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

লিভারপুলের জয়রথ চলছেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫২, ৩০ জুলাই ২০১৮

চ্যাম্পিয়নস লিগে হারলেও লিভারপুলের আত্মবিশ্বাসে যে চিড় ধরেনি বিন্দুমাত্রও। মৌসুমের শুরু থেকেই প্রতিপক্ষের উপর ঝাপিয়ে পড়ছে দলটি। প্রথম ম্যাচের পর এবার দ্বিতীয় ম্যাচেরও ম্যান চেস্টার ইউনাইটেডকে উড়িয়ে দিয়েছে দলটি। জর্দান শাকিরির অসাধারণ নৈপুণ্যে ম্যান ইউকে ৪-১ গোলে পরাজিত করেছে ক্লপের শিষ্যরা।

খেলার ২৬ মিনিটেই ১-০ গোলে এগিয়ে যায় জার্গেন ক্লপের শিষ্যরা। তবে সালাহকে মাঠ থেকে নামার পর ১-১ গোলে সমতায় ফেরে ম্যান ইউ। এরপরই শুরু হয় জর্দান শাকিরির কারিশ্মা। ১৩ মিলিয়ন ডলারে স্টোক সিটি থেকে পাড়ি দেন শাকিরি। রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন ট্রফির খেলা শুরু করবে ম্যান ইউ।

সাডিও মানে, স্টরিজ, ওহো এবং শাকিরির গোলে দারুণ এ জয় পেয়েছে লিভারপুল। ম্যানইউর পক্ষে একমাত্র গোলটি করেছেন পেরেইরা। এদিকে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে গত শনিবার জয় পেয়েছে ম্যানচেস্টার সিটিও। মিয়ামি গার্ডেনসের হার্ড রক স্টেডিয়ামে ৩-২ গোলে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখকে হারিয়েছে পেপ গার্ডিওলার শিষ্যরা। ম্যানসিটির পক্ষে দুটি গোল করেছেন বার্নার্ডো। এছাড়াও একটি গোল করেন এনমেচা। অন্যদিকে বায়ার্নের পক্ষে গোল দুটি করেন শাবানি ও রোবেন।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি