ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

একই দিনে রিয়াল-বার্সার হার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৭, ১ আগস্ট ২০১৮

নতুন মৌসুম শুরুর আগে প্রীতি প্রতিযোগিতায় মুখোমুখি হয়েছে ইউরোপের শীর্ষ ক্লাবগুলো। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপের সেই লড়াইয়ে একই সঙ্গে হারের মুখ দেখেছে স্পেনের শীর্ষ দুই ক্লাব রিয়াল মাদ্রিদও বার্সেলোনা। ইংল্যান্ডের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে রিয়াল মাদ্রিদ হেরেছে ২-১ গোলের ব্যবধানে। আর তাদের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা হয়েছে আরও নাকাল। ইতালির ক্লাব রোমার বিপক্ষে তারা হেরেছে ৪-২ গোলের ব্যবধানে।

ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে প্রথমার্ধেই ২-০ গোলে পিছিয়ে পড়েছিল রিয়াল মাদ্রিদ। ১৮ ও ২৭ মিনিটের মাথায় ম্যানইউর পক্ষে গোল দুটি করেছিলেন সানচেজ ও হেরেরা। প্রথমার্ধের একেবারে শেষ পর্যায়ে একটি গোল শোধ করেন রিয়ালের তারকা স্ট্রাইকার করিম বেনজেমা। তবে এরপর দ্বিতীয়ার্ধে কোনো দলই গোল না পাওয়ায় ২-১ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয় রিয়ালকে।
অন্যদিকে রোমার বিপক্ষে শুরুতে এগিয়ে গেলেও শেষ পর্যন্ত ভালোই নাকাল হতে হয়েছে বার্সেলোনাকে। ৬ মিনিটের মাথায় গোল করে বার্সাকে এগিয়ে দিয়েছিলেন রাফিনহা। ৩৫ মিনিটে এই গোল শোধ করে খেলায় সমতা ফেরান এল শারওয়ে। ১-১ গোলের সমতা নিয়ে শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধের শুরুতে আবার এগিয়ে যায় বার্সেলোনা। ৪৯ মিনিটে গোল করেন ম্যালকম। ৭৭ মিনিট পর্যন্ত ২-১ ব্যবধানে এগিয়েই ছিল কাতালানরা। কিন্তু শেষ পর্যায়ে দারুণভাবে চড়াও হয় রোমার খেলোয়াড়রা। ৭৮ মিনিটে একটি গোল করে ম্যাচে সমতা ফেরান ফ্লোরেনজি। আর ৮৩ ও ৮৮ মিনিটে আরো দুবার বল জড়িয়ে যায় বার্সার জালে। ফলে শেষমেশ ৪-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে রোমা।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি