ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

জুভেন্টাসে প্রথম ম্যাচেই জয় রোনাল্ডোর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৭, ১৯ আগস্ট ২০১৮

রেকর্ড পরিমাণ ট্রান্সফার ফি’তে জুভেন্টাসে আসা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর শুরুটা বেশ ভালোই হলো। রিয়াল মাদ্রিদ ছেড়ে আসার পর জুভেন্টাসের হয়ে প্রথমবার মাঠে নেমে জয় দিয়েই শুরু করলেন ইটালিয়ান সিরি-এ লীগ।  প্রতিপক্ষ চিভোকে ৩-২ গোলে হারিয়ে পূর্ণ তিন পয়েন্ট আদায় করে নেয় রোনাল্ডোর জুভেন্টাস।

চিভোর বিপক্ষে প্রথম গোল করার পরেও জয় এক প্রকাশ অনিশ্চিত ছিলো জুভেন্টাসের। প্রায় ড্র এর দিকে গড়ানো ম্যাচের ভাগ্য নির্ধারিত হয় অতিরিক্ত সময়ে। ৯৩ মিনিটে ফেডেরিকো বার্নারডেসচির গোলে জয় নিশ্চিত হয় জুভেন্টাসের।

এর আগে ম্যাচের শুরুতেই মাত্র ৩ মিনিটের মাথায় জুভেন্টাসের হয়ে প্রথম গোলটি করেন সামি খেদিরা। কিন্তু জুভেন্টাসের গোল পরিশোধ তো বটেই উলটো ম্যাচে লিড পেয়ে যায় চিভো। ৩৮ মিনিটে স্টেপিনস্কির সমতাসূচক গোলের পর ৫৬ মিনিটে চিভোকে এগিয়ে নেন গিয়াচেরিনি। জুভেন্টাসকে ৭৫ মিনিটে সমতায় ফেরান বানি।

ম্যাচে নিজে গোল না পেলেও পুরোটা সময় আকর্ষণের কেন্দ্রে ছিলেন সিআর-৭। ৯৯.২ মিলিয়ন ইউরোতে জুভেন্টাসে আসা রোনাল্ডোর প্রথম খেলা দেখতে রেকর্ড পরিমাণ টিকিট বিক্রি হয় চিভো’র স্টেডিয়ামের।

রোনাল্ডোর জন্য দলে নিজের পছন্দমতো পজিশনে খেলার স্বাধীনতা রেখেছিলেন কোচ মাসিমিলিয়ানো আলেজরি। নিজের প্রিয় ‘৭’ নম্বর জার্সিও পেয়েছেন তিনি। এসি মিলান থেকে ধারে আসা গঞ্জালো হিগুয়েনকে সাথে নিয়ে আক্রমণ ভাগের নেতৃত্ব দেন ক্রিশ্চিয়ানো নিজেই। তাঁকে সাহায্য করতে প্লে-মেকারের ভূমিকায় ছিলেন পাওলো ডাইবালা। আর দুই পাশে দুই উইঙ্গার হিসেবে ছিলেন ডগলাস কস্টা এবং জুয়ান কুয়াদরাদো।

১৯ মিনিটে অবশ্য গোলের সুযোগ পেয়েছিলেন রোনাল্ডো। গোল পোস্টের প্রায় ২০ গজ দূর থেকে দারুণ এক শট নিয়েছিলেন তিনি। এর ১০ মিনিট পর ডান পায়ের এক ভলি শটও নিয়েছিলেন রোনাল্ডো। তবে প্রথম ম্যাচে জয় নিয়েই আপাতত সন্তুষ্ট থাকতে হচ্ছে রোনাল্ডোকে।

সূত্রঃ বিবিসি

//এস এইচ এস//

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি