ঢাকা, সোমবার   ১৩ মে ২০২৪

লা লিগায় শুভ সূচনা রিয়াল মাদ্রিদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৬, ২০ আগস্ট ২০১৮

স্প্যানিশ ফুটবল লীগ লা লিগায় শুভ সূচনা হয়েছে রিয়াল মাদ্রিদের। বিশ্বকাপের পর ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আর জিনেদিনে জিদানকে হারানো রিয়াল গেটাফের বিপক্ষে ২-০ গোলের জয় দিয়েই শুরু করে এবারের মৌসুম। দানি কারভাজাল এবং গেরেথ বেল এর গোলে জয় পায় রিয়াল।

গতকাল রবিবারের ম্যাচে গেটাফের বিপক্ষে জয়ে রিয়ালকে প্রথম গোল এনে দেন দানি কারভাজাল। খেলার ২০ মিনিটে বেলের ক্রস গেটাফের গোলরক্ষক ডেভিড সোরিয়া ফিরিয়ে দিলে সেটিতে হেড করেন কারভাজাল। তবে সেবার আর তা রুখে দিতে পারেননি ডেভিড।

প্রথম গোলে অবদান রাখার পর দ্বিতীয় গোলটি নিজেই করে বসেন গেরেথ। দ্বিতীয়ার্ধে ৫১ মিনিটে সতীর্থ মার্কো অ্যাসেনসিও’র ক্রস থেকে ডাইভ হেডে জাল খুঁজে পান গেরেথ।

এর কিছু সময় পর সুযোগ পেয়েছিলেন অ্যাসেনসিও নিজেও। তবে তা গোলপোস্টে লেগে ফিরে আসলে শেষমেষ ২ গোলের জয় আর পূর্ণ ৩ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে রিয়াল।

রিয়াল শিবিরে বড় ধরণের আক্রমণের সুযোগ মাত্র একবারই পায় গেটাফে। অতিরিক্ত সময়ে অ্যাঞ্জেলস একটি শট নেয় রিয়াল গোল পোস্ট লক্ষ্য করে। তবে রিয়াল গোলরক্ষক কেলর নাভাস তা রুখে দেন।

এদিকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আর জিদানের অনুপস্থিতিতে প্রথমবার মাঠে রিয়ালের পারফরম্যান্স কেমন হয় সেটি নিয়ে বেশ উদ্বিগ্ন ছিলেন ভক্তরা। তবে রোনাল্ডোর পজিশনে খেলা গেরেথ যেন ভক্তদের ভরসাই দিলেন। সেই সাথে নতুন কোচ জুলেন লোপেতেগি পেলেন দারুণ এক সূচনা জয়।

ম্যাচ শেষে রিয়াল খেলোয়াড় নাচো বলেন, “গেরেথকে কোন কিছু প্রমাণ করে দেখানোর নেই। বেশ কয়েক বছর থেকেই সে দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে খেলে যাচ্ছে। তাই রোনাল্ডো বা অন্য কিছুর চেয়ে কিছু প্রমাণ করে দেখানোর দরয়াক্র নাই তার”।

সূত্রঃ বিবিসি

//এস এইচ এস//

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি