ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

ইউনাইটেড ক্যাসলকে ২-১ গোলে হারিয়েছে চেলসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৭, ২৭ আগস্ট ২০১৮

ইংলিশ প্রিমিয়ার লীগে জয়ের ধারা অব্যাহত রেখেছে চেলসি। নিজেদের তৃতীয় ম্যাচে গতকাল রবিবার ইউনাইটেড ক্যাসলকে ২-১ গোলে হারিয়েছে মরিজিও সারিসের চেলসি।

গোলশূণ্য প্রথমার্ধের পর ৭৬ মিনিটে চেলসিকে লিড এনে দেন ইডেন হ্যাজার্ড। পেনালটি শুট থেকে মৌসুমে নিজের প্রথম গোলের পাশাপাশি চেলসির জার্সি গায়ে ৭০-তম গোলটি করেন হ্যাজার্ড। চেলসির ইতিহাসে সর্বোচ্চ গোল করে শীর্ষে আছে ফ্যাংক ল্যাম্পার্ড (১৪৭) এবং দিদিয়ের দ্রগবা (১০৪)। এরপরের অবস্থানেই আছেন হ্যাজার্ড।

তবে সেন্ট জেমস পার্কে চেলসির উল্লাস বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৮৩ মিনিটেই নিউ ক্যাসলকে সমতায় ফেরান জসেলু। তবে এর ঠিক ৪ মিনিট পরেই চেলসিকে জয়সূচক গোল উপহার দেন দিয়ান্দ্রে ইয়েদলিন।

৮১ শতাংশেরও বেশি সময় নিজেদের পায়ে বল রেখে ম্যাচের নিয়ন্ত্রণে ছিলো চেলসি। পেদ্রো, সিজার এবং মোরাতা সুযোগ না হারালে হয়তো আরও কয়েকটি গোলের দেখা পেতো চেলসি।  

এ জয়ের মাধ্যমে তিন ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে লিভারপুল এবং ওয়াটফোর্ডের সাথে পয়েন্ট তালিকার শীর্ষে আছে চেলসি। তবে এ জয় যে বেশ কষ্টসাধ্য ছিলো তা অকপটেই স্বীকার করেছেন চেলসি কোচ মরিজিও সারিস। ম্যাচ পরবর্তী এক সংবাদ সম্মেলনে বলেন, “পাঁচ ডিফেন্ডার নিয়ে মাঠে নামতে আগে কখনও দেখিনি রাফা বেনিতেজকে। এখানে খেলা শুধু আমাদের জন্যই না বরং সব দলের জন্যই কঠিন। তারা ১-১ এর সমতায় আসার পর আমরা হয়তো কিছুটা ভাগ্যবানই ছিলাম যে শেষ পর্যন্ত ম্যাচ আমাদের হয়েছে”।

আর নিউ ক্যাসলের ম্যানেজার রাফায়েল বেনিতেজ বলেন, “যে পেনালটি আর ফাউল থেকে চেলসি এগিয়ে গেছে সেই দুটোই প্রশ্নবিদ্ধ। আমাদের নিয়মিত ছয় খেলোয়াড়ই আজ খেলতে পারেনি। আমাদের খুব বড় কোন সমস্যা নেই। কিছু ইনজুরি আছে। এগুলো আমাদের সামলাতে হবে”।

সূত্রঃ বিবিসি

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি