ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

রোনালদোর অভাব অনুভব করছে মার্সেলোরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৯, ২৮ আগস্ট ২০১৮

জিরোনার ঘরের মাঠে তাদের ৪-১ গোলে হারাল রিয়াল মাদ্রিদ। নেপথ্যে করিম বেঞ্জেমার জোড়া গোল। গত মৌসুমে এই মাঠেই জিরোনার বিরুদ্ধে হারতে হয়েছিল রিয়ালকে। এবারও ফিরে এসেছিল সেই আতঙ্ক। যখন ১৬ মিনিটে জিরোনাকে এগিয়ে দেন বোরহা গার্সিয়া। কিন্তু সেই ঘটনার পুনরাবৃত্তি আর ঘটতে দেয়নি রিয়াল।

ম্যাচের দুই অর্ধেই দু’টি পেনাল্টি পায় রিয়াল। প্রথমটি আসে ৩৯ মিনিটে। সেখান থেকে ‘পানেকা স্টাইল’-এ গোল করে সমতা ফেরান সের্খিয়ো র‌্যামোস। পেনাল্টি মারার সময় বলটি চেটো দিয়ে তুলে দেয় র‌্যামোস। যা বোঝার আগেই গোল খেয়ে যায় বিপক্ষ গোলকিপার। দ্বিতীয়র্ধের ৫২ মিনিটে আরও একটি পেনাল্টি পায় রিয়াল। সেখান থেকে গোল করে দলকে এগিয়ে দেন বেঞ্জেমা। তার ঠিক সাত মিনিট পরে ইস্কোর একটি থ্রু বল থেকে গোল করে ব্যবধান বাড়ান গ্যারেথ বেল। ম্যাচের চতুর্থ গোলটি আসে ৮০ মিনিটে। রাইট উইং থেকে উঠে বেঞ্জেমাকে বাঁ পায়ের বুটের সামনে থেকে ক্রস দেন বেল। বেঞ্জেমা বলটি রিসিভ করতেই দু’জন ডিফেন্ডার কেটে যায়। যা সহজেই জালে জড়িয়ে দেন এই ফরাসি স্ট্রাইকার।

লিগের দু’ম্যাচ শেষে লিগ তালিকার শীর্ষে রয়েছেন বেঞ্জেমারা। বার্সেলোনার মতোই তাদের পয়েন্ট ছয়। রোববার ম্যাচ শেষে মার্সেলো বলেছেন, ‘বিশ্বের শ্রেষ্ঠ ফুটবলারের নাম রোনালদো। ওর অভাব অনুভব করাই তো স্বাভাবিক। কিন্তু বেল ও বেঞ্জেমাকেও কিন্তু খারাপ বলা যাবে না।’

সূত্র: আনন্দবাজার

একে//

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি