ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

ফুটবল ক্লাব কিনছেন রোনাল্ডো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৩, ৩১ আগস্ট ২০১৮ | আপডেট: ২২:৩৯, ৩১ আগস্ট ২০১৮

শুধু নিজ দেশে নয় ক্লাবের জার্সিতে জনপ্রিয় রোনাল্ডো। একটা সময় লা লিগার বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদে খেলে নিজের অবস্থান বিশ্ববাসীর কাছে জানান দিয়েছেন ব্রাজিল কিংবদন্তি রোনাল্ডো। এখন সেই লা লিগার একটি ক্লাব কিনছে নিজেই।

স্প্যানিশ মিডিয়র একাংশে দাবি, রিয়াল ভায়াদরিদ ক্লাবের সঙ্গে বহুদিন ধরেই যোগাযোগ রক্ষা করছেন রোনাল্ডো। ক্লাবের সঙ্গে আলোচনাও প্রায় চূড়ান্ত। ৩০ মিলিয়ন ইউরোর বিনিময়ে এই ক্লাবটি কিনতে চলেছেন তিনি।

ক্লাবটির বর্তমান মালিকের নাম কার্লোস সুয়ারেজ। যিনি ক্লাবের প্রেসিডেন্টও। ২৫ মিলিয়ন ইউরো খরচ করে স্প্যানিশ লিগের এই ক্লাবটি কিনেছিলেন তিনি। শেষ পর্যন্ত রোনাল্ডো ক্লাবটা কিনলে সভাপতি হিসাবেও নিজেকেই রাখবেন ব্রাজিলে প্রাক্তন স্ট্রাইকার। আগামী দুই থেকে তিন সপ্তাহের মধ্যেই চুক্তি চূড়ান্ত হবে বলে জানা গিয়েছে।

স্প্যানিশ মিডিয়া আরও জানিয়েছে, এই ক্লাবটি কিনতে আগ্রহী ছিল আরও একটি দল। এমনকি রোনাল্ডোর থেকে বেশি টাকা অফার করছে তারা। তবে ক্লাবের ভবিষ্যতের কথা চিন্তা করে রোনাল্ডোকেও এই ব্যাপারে এগিয়ে রাখছেন সুয়ারেজ। বর্তমান ক্লাব সভাপতির ধারণা, রোনাল্ডোর মতো একজন প্রাক্তন ফুটবলার ক্লাবের দায়িত্ব নিলে তা আদতে ভালই হবে। ক্লাবের ফুটবলীয় কার্যকলাপ এক্ষেত্রে আগের থেকে ভাল হবে। তবে পাশাপাশি এটাও জানা গিয়েছে, ক্লাব বিক্রির ক্ষেত্রে এখনই চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চাইছেন না সুয়ারেজ। এক্ষেত্রে আর্থিক অঙ্কের কথাও মাথায় রাখছেন তিনি।

টিআর/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি