ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

কার্ডিফ সিটিকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে সিটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৬, ২২ সেপ্টেম্বর ২০১৮

কার্ডিফ সিটিকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি। তিন দিন আগের চ্যাম্পিয়ন্স লিগে হারের ধাক্কা কাটিয়ে এদিনে নিজেদের জাত চেনালেন গার্দিওলার শিষ্যরা। সের্হিও আগুয়েরো এগিয়ে দেওয়ার পর প্রথমার্ধেই ব্যবধান বাড়ান বের্নার্দো সিলভা ও ইলকাই গিনদোয়ান। আর দ্বিতীয়ার্ধে বদলি নেমে দুবার বল জালে পাঠান রিয়াদ মাহরেজ।

গত বুধবার ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগে ফরাসি ক্লাব অলিম্পিক লিওঁর কাছে ২-১ গোলে হেরেছিল সিটি। ম্যাচের শুরু থেকে একচেটিয়া বল দখলে রাখা সিটির গোলের অপেক্ষা শেষ হয় ৩২তম মিনিটে। ডান দিক থেকে বের্নার্দো সিলভার পাস ডি-বক্সে পেয়ে ডান পায়ের শটে গোলরক্ষককে পরাস্ত করেন আগুয়েরো।

খানিক পর নিজেই ব্যবধান দ্বিগুণ করেন প্রথম গোলে অবদান রাখা সিলভা। লেরয় সানের ক্রসে পর্তুগিজ মিডফিল্ডারের হেডে বল দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে পায়। ৪৪তম মিনিটে রাহিম স্টার্লিংয়ের সঙ্গে একবার বল দেওয়া নেওয়া করে প্রায় ২২ গজ দূর থেকে জোরালো উঁচু শটে দলের তৃতীয় গোলটি করেন জার্মান মিডফিল্ডার গিনদোয়ান।

আর ৬৭তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে জয় প্রায় নিশ্চিত করে ফেলেন জুলাইয়ে লেস্টার সিটি থেকে আসা মাহরেজ। গিনদোয়ানের পাস ছোট ডি-বক্সের মুখে পেয়ে জালে ঠেলে দেন চার মিনিট আগে আগুয়েরোর বদলি নামা এই মিডফিল্ডার।

এমজে/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি