ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

টেলরের হাফসেঞ্চুরিতে জিম্বাবুয়ের বড় সংগ্রহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫০, ২৪ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৬:৫৩, ২৪ অক্টোবর ২০১৮

দলে বড় কোন পরিবর্তন না করে জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে টস জিতে ফিল্ডিং করছেন বাংলাদেশ। শুরুতে সাইফুদ্দিনের পর মেহেদি হাসান মিরাজ দ্বিতীয় আঘাত হেনেছে জিম্বাবুয়ের শিবিরে। দলীয় ৭০ রানে চিপহাস জুহওয়াওকে ফিরিয়ে দেন তিনি। এর পর মোস্তাফিজুর রহমান মিলে ৪ ওভার বোলিং করে সফলতার মুখ দেখেননি। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ব্যাটিং স্বর্গে দুই ওপেনার সেই সুযোগে স্কোর বোর্ডে রান জমা করে ফেলতে থাকেন।

দ্রুত উইকেট পড়ে গেলেও রানের চাকা সচল রাখেন ওপেনার ঝুয়াও ও ব্রেন্ডন টেলর। দুই জনের ঝটপট রান তোলার গতিতে জুটি দাঁড়ায় ৫২ রানের। তাদের জুটিটা লম্বা হতে দেননি মিরাজ। উঠিয়ে মারতে গিয়ে ২০ রানে ফজলে মাহমুদকে ক্যাচ দিয়ে ফিরেছেন ওপেনার ঝুয়াও। তবে অপরপ্রান্ত আগলে আছেন আরেক মারকুটে ব্যাটসম্যান টেলর। তার সঙ্গে শন উইলিয়ামসও থিতু হওয়ার চেষ্টায় আছেন।


এক পর্যায়ে দুই জনে ভর করে শত রানের কাছে পৌঁছালে মিরাজের বলে লেগ বিফোরের ফাঁদে পড়েন টেলর। অনফিল্ড আম্পায়ার আউট দিয়েছিলেন। টেলর রিভিউ নিলে নট আউট সিদ্ধান্ত বহাল থাকে। এর পর অবশ্য ৩৫ তম হাফসেঞ্চুরি তুলে নেন অভিজ্ঞ এই ক্রিকেটার। তার ব্যাটে ভর করে অনায়াসে ১০০ রান পার করে সফরকারীরা। জিম্বাবুয়ের সংগ্রহ ২৬ ওভারে দুই উইকেটে ১৪৭ রান। টেলর ব্যাট করছেন ৭৫ রানে আর শন উইলিয়ামস ব্যাট করছেন ২৪ রানে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি