ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

ঘরের মাঠে ড্র করেছে পিএসজি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৭, ২৫ অক্টোবর ২০১৮

ঘরের মাঠ পার্ক দে প্রিন্সেসে জিততে পারেনি পিএসজি। নেইমার-কিলিয়ান এমবাপে-এদিনসন কাভানিতে সাজানো আক্রমণভাগ কাঙ্ক্ষিত গোল এনে দিতে ব্যর্থ হয়েছে। এদিন নাপোলির কাছে হারতেই বসেছিল তারা। তবে শেষ সময়ে ড্রয়ের স্বস্তি এনে দেন আনহেল দি মারিয়া।

বুধবার রাতে ‘সি’ গ্রুপে নিজেদের তৃতীয় ম্যাচে ২-২ ড্র করেছে টমাস টুখেলের দল। চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে কখনও ইতালির দলের বিপক্ষে জিততে না পারার বৃত্তেই থাকল ফরাসি চ্যাম্পিয়নরা।

প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে ম্যাচের ২৯তম মিনিটে লরেঞ্জো ইনসিগনির লক্ষ্যভেদে লিড নেয় সফরকারী নাপোলি। ডান দিক থেকে হোসে কায়েহনের বাড়ানো ক্রস অফসাইডের ফাঁদ ভেঙে চিপ করে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে লক্ষ্যভেদ করেন ইতালির এই ফরোয়ার্ড। ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় অতিথিরা।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬১তম মিনিটে আত্মঘাতী গোলে সমতায় ফেরে পিএসজি। মারিও রুইয়ের আত্মাঘাতী গোলে ম্যাচ ফেরে ১-১ সমতায়। এমবাপে থেকে পাওয়া বল ডি-বক্সের মধ্যে ক্রস বাড়িয়েছিলেন তমা মুনিয়ে। মারিও রুই স্লাইড করে বিপদমুক্ত করতে গেলে চোখের পলকে বল জালে জড়ায়। অবশ্য ম্যাচের ৭৭তম মিনিটে আবারও এগিয়ে যায় কার্লো আনচেলত্তির দল। রুইয়ের শট মার্কিনিয়োসের গায়ে লাগার পর তার পাশেই থাকা ড্রায়েস মার্টিনস সুযোগটা দারুণভাবে কাজে লাগান। তার লক্ষ্যভেদে জয়ের স্বপ্ন দেখছিল নাপোলি। কিন্তু দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের তৃতীয় মিনিটে আর্জেন্টাইন মিডফিল্ডার দি মারিয়া জয়ের সমান ড্র এনে দেন পিএসজিকে। ফলে স্বস্তির ড্র নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা।

এ ড্রয়ের ফলে ৫ পয়েন্ট নিয়ে নাপোলি দ্বিতীয় ও ৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে পিএসজি। আর লিভারপুল ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে।

সূত্র: গোল ডটকম

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি