ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

জন্মদিনে পার্টিতে মাতলেন নেইমার

প্রকাশিত : ১৩:২০, ৫ ফেব্রুয়ারি ২০১৯

পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমারের ২৭তম জন্মদিন আজ মঙ্গলবার। বরাবরের মতো এবারও নিজের জন্মদিন উদযাপনে মেতেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার।

নিজের জন্মদিন উপলক্ষে প্যারিসে পরিবার, বন্ধু ও তারকাদের নিয়ে ঘটা করে উৎসব করেছেন তিনি। প্যারিসে অন্তত ২০০ জন অতিথির মধ্যে ছিলেন ক্লাব সতীর্থ ছাড়াও, ডিজে বব সিনক্লিয়ার, ব্রাজিলিয়ান সঙ্গীত শিল্পী ওয়েসলি সাফাদাও ও বিশ্ব সার্ফ চ্যাম্পিয়ন গ্যাবিয়েল মেদিনা। অনুষ্ঠানে সবাইকে লাল রঙের পোশাক পড়তে দেখা গেছে।

অন্যদিকে, নিজের জন্মদিন নেইমার ভাগাভাগি করে নিচ্ছেন গ্রহের অন্যতম সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গেও। পর্তুগিজ সুপারস্টার ৩৪ বছরে পা রাখলেন। এছাড়া আর্জেন্টাইন ফুটবলার কার্লোস তেভেজ (৩৫) ও রোমানিয়ান গ্রেট ঘেওরজে হাগিও (৫৪) নিজেদের জন্মিদিন উদযাপন করছেন।

১৯৯২ সালের ৫ ফেব্রুয়ারি ব্রাজিলের সাও পাওলোতে জন্মগ্রহণ করেন নেইমার দ্য সিলভা। তার বাবা সিনিয়র নেইমার দ্য সিলভার নামের সঙ্গে মিল রেখেই তার নাম রাখা হয়। তার বাবাও একজন সাবেক ফুটবলার এবং পরে নেইমারের পরামর্শক হিসেবে কাজ করেন।

নেইমার তার বাবার ভূমিকা সম্পর্কে বলেন, আমার বাবা আমার পাশেই থাকেন সেই ছোটবেলা থেকেই এবং তিনি সব কিছুর খেয়াল রাখেন। তিনিই আমার সব সময়ের সঙ্গী এবং আমার পরিবারের অন্যতম একজন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি