ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

অবিশ্বাস্য জয়ে কোয়ার্টার ফাইনালে জুভেন্টাস

প্রকাশিত : ০৯:৩৭, ১৩ মার্চ ২০১৯ | আপডেট: ০৯:৩৮, ১৩ মার্চ ২০১৯

প্রয়োজনের মুহূর্তে আরেকবার জ্বলে উঠলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগিজ তারকার অসাধারণ এক হ্যাটট্রিকে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের টিকেট পেল জুভেন্টাস।

মঙ্গলবার রাতে শেষ ষোলোর ফিরতি পর্বে ৩-০ গোলে জিতে দুই লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানে এগিয়ে থেকে পরের রাউন্ডে উঠলো ম্যাসিমিলিয়ানো অ্যালিগ্রির শিষ্যরা। আর ঘুরে দাঁড়ানো জয়ে রোনালদো আরেকবার প্রমাণ করলেন কেন তাকে চ্যাম্পিয়নস লিগের ‘সেরা খেলোয়াড়’ বিবেচনা করা হয়।

নিজেদের মাঠে খেলতে নেমে পুরো ম্যাচে বল দখলের পাশাপাশি আক্রমণেও আধিপত্য বজায় রাখে ইতালিয়ান চ্যাম্পিয়নরা। ম্যাচের ২৭তম মিনিটে স্বাগতিকদের গোল এনে দেন রোনালদো। ফেডেরিকোর বাড়ানো বাঁকানো শটে মাথা ঠেকিয়ে বল জালে ঠেলে দেন পর্তুগিজ তারকা৷ এতে দুই লেগ মিলিয়ে ব্যবধান ঘুছাল এক গোলের৷ ওই গোলের লিড নিয়েই প্রথমার্ধ শেষ করে জুভিরা।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৪৮তম মিনিটে আরেকটি দারুণ হেডে দলকে সমতায় ফেরান রোনালদো। নিশ্চিত গোলে ব্যবধান ধুয়ে মুছে সাফ, দুই লেগের ফলাফল তখন ২-২৷

আর কফিনের শেষ পেরেক শেষ বাঁশির চার মিনিটে আগে৷ ম্যাচের ৮৬তম মিনিটে পোনাল্টি বক্সে ফাউল করে আত্মহত্যা অ্যাতলেটিকোর৷ এরপর সহজ পেনাল্টিতে রোনলদোর হ্যাটট্রিক৷ দুই লেগ মিলিয়ে ততক্ষণে এক গোলের লিড জুভিদের সিন্দুকে পুরে দিয়েছেন সওদাগর রোনালদো৷ স্পেনে গিয়ে ০-২ হারে গ্যালারিতে রনের জন্য বিদ্রুপের আথিতেয়তা ছিল, এদিন পাল্টা গ্রিজম্যানদের ৩-০ হারিয়ে বাতাসে বদলার গন্ধ ছড়িয়ে দিলেন রোনালদো৷

সূত্র: লাইভস্কোর ডটকম

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি