ঢাকা, সোমবার   ১৩ মে ২০২৪

মাঠে ফিরছেন সালাহ

প্রকাশিত : ২১:৫০, ১০ মে ২০১৯

নিউক্যাসলের বিপক্ষে লিগ ম্যাচে মাথায় আঘাত পেয়েছিলেন মোহাম্মদ সালাহ। তাই চ্যাম্পিয়নস লিগে লিভারপুলের ঐতিহাসিক জয়ে মাঠে ছিলেন না তিনি। তবে প্রিমিয়ার লিগ শিরোপা জেতার মিশনে তিনি মাঠে ফেরার জন্য প্রস্তুত বলে জানিয়েছেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ।

খুব বেশি সময় বাইরে থাকতে হচ্ছে না তাকে। রবিবারই মিশরীয় ফরোয়ার্ডকে মাঠে দেখার সম্ভাবনা আছে। প্রিমিয়ার লিগের শিরোপা নির্ধারণী দিনে লিভারপুল মুখোমুখি হচ্ছে উলভসের। গুরুত্বপূর্ণ ম্যাচে তার খেলার সম্ভাবনার কথা জানিয়েছেন ক্লপ। তবে রবের্তো ফিরমিনো এই ম্যাচেও থাকছেন না।

গত মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগে রুপকথার জন্ম দিয়েছে লিভারপুল। সেমিফাইনালের প্রথম লেগে বার্সেলোনার বিপক্ষে ৩-০ গোলে হারলেও ঘরের মাঠের ফিরতি লেগ ৪-০ গোলে জিতে ফাইনালে উঠেছে অলরেডস। অ্যানফিল্ডের ওই ম্যাচে চোটের কারণে খেলতে পারেননি সালাহ।

চ্যাম্পিয়নস লিগ ফাইনালে জায়গা করে নেওয়া লিভারপুলের ঘরে উঠতে পারে লিগের শিরোপাও। সেজন্য অবশ্য ঘরের মাঠে উলভসকে হারালেই চলবে না, প্রার্থনায় বসতে হবে যেন ম্যানচেস্টার সিটি জিততে না পারে ব্রাইটনের বিপক্ষে। লিগের শেষ রাউন্ডের আগে শীর্ষে থাকা সিটিজেনদের চেয়ে মাত্র ১ পয়েন্টে পিছিয়ে লিভারপুল।

উত্তেজনাকর শেষ রাউন্ডের আগে সালাহর সুস্থ হয়ে ওঠাটা অলরেডদের জন্য দারুণ খবর। ক্লপ বলেছেন, ‘সালাহ বেশ ভালো আছে। মাঠে ওর দৌড় দেখলাম, তাছাড়া অনুশীলনের জন্যও সে প্রস্তুত এখন। তবে ফিরমিনোকে পাওয়া যাচ্ছে না উলভসের বিপক্ষে।’

এনএম/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি