ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

রাতেই ঢাকায় পা রাখছেন ওয়াটসন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৭, ২৬ ডিসেম্বর ২০১৯

শেন ওয়াটসন

শেন ওয়াটসন

চলমান বঙ্গবন্ধু বিপিএলে রংপুর রেঞ্জার্সের হয়ে খেলতে রাতেই ঢাকা আসছেন অস্ট্রেলিয়ান তারকা অলরাউন্ডার শেন ওয়াটসন। আগামীকাল শুক্রবার সন্ধ্যায় খুলনা টাইগার্সের মুখোমুখি হবে রংপুর। মুশফিকদের বিপক্ষে এই ম্যাচে ওয়াটসনের খেলার সম্ভাবনাও রয়েছে।

বিদেশি কোনও ক্রিকেটারের বাংলাদেশে আসা ও যাওয়ার সময় বিসিবির পক্ষ থেকে বিমানবন্দরে যিনি উপস্থিত থাকেন, সেই ওয়াসিম খান ওয়াটসনের আসার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শেন ওয়াটসন আজ (বৃহস্পতিবার) দিবাগত মধ্যরাতেই ঢাকায় পা রাখবেন।  

অজি তারকার ঢাকায় আসার বিষয়টি অবশ্য আগেই জানিয়ে দিয়েছিল রংপুর রেঞ্জার্স কর্তৃপক্ষ। কিন্তু পাঁচ ম্যাচের মধ্যে চারটিতেই হারা রংপুরের বেহাল দশার কারণে অজি তারকার আসা নিয়ে শেষ মুহূর্তে কিছুটা সংশয় তৈরি হয়েছিল। 

পয়েন্ট টেবিলের তলানিতে থাকা রংপুরের প্লে-অফের সমীকরণ এখন বেশ কঠিন। এমন অবস্থা মোটা অঙ্কের টাকা খরচ করে দলটি ওয়াটসনকে নিয়ে আসবে কিনা, তা নিয়েও শঙ্কা দেখছিলেন অনেকে। তবে সেসব শঙ্কা দূর করে আজ রাতে বাংলাদেশের মাটিতে পা রাখছেন ওয়াটসন।

একইসঙ্গে দুর্দান্ত ফর্ম নিয়েই বিপিএলে আসছেন অজি তারকা। বিপিএলে আসার আগে ডেকান গ্ল্যাডিয়েটর্সের হয়ে টি-টেন লিগ খেলেছেন ওয়াটসন। টুর্নামেন্টটিতে দারুণ দুটি ফিফটিও করেছেন তিনি।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি