ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

অবশেষে ওয়াটসনের ব্যাটে ঝড়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৩, ৩ জানুয়ারি ২০২০

শেন ওয়াটসন

শেন ওয়াটসন

বঙ্গবন্ধু বিপিএলে রংপুর রেঞ্জার্সের দেশি ক্রিকেটারদের সঙ্গে প্রথম দিকে সফল হতে পারেননি বিদেশি তারকারাও। যার ফলে এবারের আসরটি বেশ বাজেই কাটছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের। শেন ওয়াটসনকে উড়িয়ে এনেও দলটি দেখেনি সফলতার মুখ।

নিজেদের প্রথম ছয় ম্যাচে মাত্র একটি জয় পায় দলটি। উপায়ন্তু না দেখে ফর্মে থাকা শেন ওয়াটসনকে উড়িয়ে এনে অধিনায়কত্বের আসনে বসিয়ে দেয় রংপুর। কিন্তু বাংলাদেশে এসেই যেন নিজের ফর্ম খুইয়ে বসেন ওয়াটসন!

প্রথম চারটি ইনিংসেই ব্যর্থ হন অজি তারকা। রংপুরে তার স্কোর যথাক্রমে ৫, ১, ৭ ও ২। এই খরা কাটিয়ে অবশেষে রানে ফিরলেন অজি মারকুটে। আজ সিলেট থান্ডার্সের বিপক্ষে ৩৬ বলে ছয়টি চার ও পাঁচটি ছক্কায় ৬৮ রানের মারকাটারি এক ইনিংস খেলেছেন ওয়াটসন। তার ঝড়ো ব্যাটিংয়ের দিনে রংপুরও পেয়েছে বেশ বড় সংগ্রহ।

সিলেটের বিপক্ষে প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯৯ রান তুলেছে রংপুর। ওয়াটসনের দিনে রান পেয়েছেন দলটির অপর ওপেনার নাঈম শেখও। ৩৩ বলে সাতটি চার ও একটি ছয়ে ৪২ করেন তরুণ এ ওপেনার। এছাড়া ক্যামেরন ডেলপোর্ট ১৮ বলে ২৫ ও শেষ দিকে মোহাম্মদ নবি ১৭ বলে ২ ছয়ে ২৩ রান করেন।

সিলেটের হয়ে আজও দারুণ বোলিং করেছেন ইবাদত হোসেন। চার ওভারে ৩০ রান খরচায় দুটি উইকেট নিয়েছেন তিনি। আর একটি করে উইকেট পেয়েছেন মনির হোসেন, রাদারফোর্ড ও ক্রিসমার স্যান্টোকি।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি