ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সেঞ্চুরির পরই জিভ বের করে ভেংচি, এ কেমন সেলিব্রেশন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩২, ৭ ফেব্রুয়ারি ২০২০

রস টেইলর

রস টেইলর

ক্রিকেট হোক বা ফুটবল, তারকাদের সেলিব্রেশন-এর হাজারও স্টাইল দেখা যায়। কখনও কখনও আজব ধরণের হয় সেইসব সেলিব্রেশন। আবার কিছু কিছু সেলিব্রেশন তারকাদের আলাদা পরিচয় বহন করে। দর্শকরাও উপভোগ করেন সেই সব অদ্ভুত সেলিব্রেশন।

আজ আপনাদের কাছে পরিচয় করিয়ে দেবো তেমনই এক অদ্ভুত সেলিব্রেটিকে। তার আগে অবশ্য কিছু কথা না বললেই নয়।

৫-০তে হোয়াইটওয়াশের পর ঘুরে দাঁড়ানো সহজ কথা নয়। টি-টোয়েন্টি সিরিজে দুরমুশ হওয়ার পর প্রথম একদিনের ম্যাচে কিন্তু সেই কঠিন কাজটাই করে দেখিয়েছে নিউজিল্যান্ড। আর এই জয়ের কাণ্ডারি অবশ্যই রস টেইলর। 

৮৪ বলে ১০৯ রানের ইনিংস খেলে তিনিই দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন। গুরুত্বপূর্ণ সময়ে সেঞ্চুরির পরও চেনা সেলিব্রেশন করতে দেখা যায় টেইলরকে। যেমনটা তিনি সেঞ্চুরি করলেই করে থাকেন আর কী! সেঞ্চুরি করলেই জিভ বের করে ভেংচি কাটেন টেইলর। এমন সেলিব্রেশন-এর মানেটা কী! 

আসলে, জিভ বের করে তিনি ভেংচি কাটেন না। দর্শকদের প্রতি অভিবাদন জানানোর এটাই তার স্টাইল। জিভ বের করে তিনি মনের আনন্দ জাহির করেন। বছরের পর বছর ধরে তিনি এমনটাই করে আসছেন। 

সেই ২০০৭ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ক্যারিয়ারের দ্বিতীয় ওয়ানডে সেঞ্চুরি করেছিলেন টেইলর। সেই ইনিংসে অজি ফিল্ডাররা টেইলরের একাধিক ক্যাচ ড্রপ করেছিলেন। যতবার ক্যাচ পড়েছিল, ততবারই জিভ বের করেছিলেন টেইলর। 

জানা যায়, টেইলরের আদরের কন্যা ম্যাকেঞ্জি বাবার এই স্টাইল নকল করত। এর পর থেকে মেয়েকে খুশি করতেই সেঞ্চুরির পর জিভ বের করে সেলিব্রেট করেন টেইলর।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি