ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

পাক ক্রিকেটারের মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৮, ২২ জুন ২০২০

নামের মিল থাকায় পাকিস্তানের দীর্ঘদেহী পেসার মোহাম্মদ ইরফানের মৃত্যুর খবর ভাইরাল হয়েছে দেশটির সামাজিক যোগাযোগমাধ্যমে। যদিও পরে, ইরফান নিজের টুইটার একাউন্টে টুইট করলে ভুল ভাঙ্গে সবার।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছিল, দেশটির বধির ক্রিকেট দলের সদস্য মোহাম্মদ ইরফান পেটের পীড়ায় মারা গেছেন। আর এ নিয়েই শুরু হয় বিভ্রান্তি। অনেকেই ধরে নেন, এটি হয়তো পাকিস্তান জাতীয় দলের পেসার মোহাম্মদ ইরফান।

মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ে ইরফানের মারা যাওয়ার খবর। কেউ দ্বিতীয়বার খোঁজ না নিয়েই শুরু করেন শোক প্রকাশ। অনুমিতভাবেই খবর যায় ইরফানের কানেও। স্বাভাবিকভাবেই বিরক্ত ৩৮ বছর বয়সী এই পেসার। সবার ভুল ভাঙ্গাতে নিজেই টুইট করেন।

টুইটবার্তায় ইরফান জানান, ‘তিনি সুস্থ আছেন, মারা যাননি। কিছু সোশ্যাল মিডিয়ায় আমার মৃত্যুর বানোয়াট খবর প্রচার করা হচ্ছে। যা আমার পরিবার ও বন্ধুবান্ধবকে বিব্রতকর অবস্থায় ফেলে দিয়েছে। এ বিষয়ে আমি অগণিত ফোন পাচ্ছি। দয়া করে এমন বিষয় ছড়ানোর আগে ভালোভাবে দেখে নেবেন। কোন দুর্ঘটনা হয়নি। আমরা ভালো আছি।’

পাকিস্তান ক্রিকেট দলের হয়ে এখন পর্যন্ত ৪ টেস্ট, ৬০ ওয়ানডে ও ২২টি টি-টোয়েন্টি খেলেছেন ৭ ফুট ১ ইঞ্চি উচ্চতার পেসার মোহাম্মদ ইরফান। তিন ফরম্যাট মিলে তার উইকেটসংখ্যা ১০৯টি। বাংলাদেশের বিপিএলের হয়েও মাঠ মাতিয়েছেন দীর্ঘদেহী এ ক্রিকেটার।

এর আগে পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি করোনায় আক্রান্ত হলে তাকে নিয়েও সামাজিক যোগযোগমাধ্যমে গুজব সৃষ্টি হয়। পরে, সবাইকে গুজব না ছড়ানোর জন্য অনুরোধ করেন। 

তবে, কে শোনে কার কথা। লাইক, শেয়ার পাওয়ার নেশায় অনেকের মধ্যে একটা প্রতিযোগিতা শুরু হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। 

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি