ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

২১ মাসের কারাদণ্ডে দল থেকে বাদ ইংলিশ ফুটবলার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:২৮, ২৭ আগস্ট ২০২০ | আপডেট: ০৮:৩৪, ২৭ আগস্ট ২০২০

গ্রিক আদালত ইংলিশ ফুটবলার হ্যারি ম্যাগুয়েরকে দোষী সাব্যস্ত করে ২১ মাসের কারাদণ্ড দিয়েছে। ফলে তাকে স্কোয়াড থেকে প্রত্যাহার করে নিয়েছেন সাউথগেট। দলের ম্যানেজার মঙ্গলবার ন্যাশনস লিগে আইসল্যান্ড এবং ডেনমার্কের বিপক্ষে ম্যাচের জন্য ২৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেন। সেই স্কোয়াডে ম্যান ইউনাইটেড অধিনায়ক ম্যাগুয়েরকে রাখা হয়েছিল। 

গ্রিক দ্বীপ মাইকোনোসে ছুটি কাটাতে গিয়ে ২০ আগস্ট এক হট্টগোলে জড়িয়ে পড়েন ম্যাগুয়ের। সেখানে পুলিশের সঙ্গে হাতাহাতি এবং ঘুষ দেওয়ার চেষ্টা করায় তাকে আটক করা হয়েছিল। অবশেষে তার বিরুদ্ধে সব অভিযোগ প্রমাণিত হওয়ায় গ্রিসের আদালত ম্যাগুয়েরকে ২১ মাস ১০ দিন কারাদণ্ড দেয়। তবে ৩ বছরের জন্য শাস্তি কার্যকর স্থগিত করে তাকে ইংল্যান্ডে ফেরার সুযোগ দিয়েছে আদালত। 

ম্যাগুয়ের এই শাস্তির বিরুদ্ধে আপিল করবেন বলে জানা গেছে। এদিকে ম্যাগুয়ের দলের কাছে ক্ষমা চেয়েছেন বলে জানিয়েছিলেন সাউথগেট। তাকে স্কোয়াডে না রাখলেও পরবর্তীতে পরিস্থিতি বদলালে তাকে স্কোয়াডে রাখার সিদ্ধান্ত পুনর্মূল্যায়ন করবেন বলেও উল্লেখ করেছিলেন তিনি।

ম্যাগুয়েরকে বাদ দেওয়ার বিষয়ে ইংল্যান্ড কোচ বলেন, ‘ম্যানচেস্টার ইউনাইটেড এবং খেলোয়াড়ের সঙ্গে কথা বলে সব পক্ষের ভালোর জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যাতে করে আগামী সপ্তাহে আমাদের প্রস্তুতিতে কোনো প্রভাব না পড়ে।’

এএইচ/এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি