ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৪ ১৪২৮

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের ৫ দলের নাম ঘোষণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩২, ৮ নভেম্বর ২০২০

আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে অংশগ্রহণকারী পাঁচটি দলের নাম ঘোষণা করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দেশের বড় পাঁচটি প্রতিষ্ঠান দল পাঁচটির স্পন্সর হয়েছে। যারা পাঁচটি বিভাগকে প্রতিনিধিত্ব করবে। 

দলগুলো হলো- ফরচুন বরিশাল, বেক্সিমকো ঢাকা, মিনিস্টার গ্রুপ রাজশাহী, জেমকন খুলনা ও গাজী গ্রুপ চট্টগ্রাম। আজ রোববার এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য নিশ্চিত করেছে বিসিবি।

ক্রিকেট বোর্ড জানিয়েছে- আগামী ১২ নভেম্বর অনুষ্ঠিত হবে করোনা পরবর্তী নতুন এই টি-টোয়েন্টি টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফট। যা হবার কথা ছিলো ১১ নভেম্বর।

আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টকে সামনে রেখে বাধ্যতামূলক ক্রিকেটারদের ফিটনেস পরীক্ষা দিতে হবে। এই টুর্নামেন্টের জন্য সাকিবসহ ১১৩ জন ক্রিকেটারের ফিটনেস পরীক্ষা হবে আগামী ৯ ও ১০ নভেম্বর।

বিসিবি জানায়- চারটি ক্যাটাগরিতে মোট ১৬০ জন খেলোয়াড় রয়েছেন ড্রাফটের তালিকায়। ক্যাটাগরিগুলো হলো- এ, বি, সি ও ডি। এমনটাই নিশ্চিত করেছেন বিসিবি চেয়ারম্যান অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

আকরাম খান জানান, আগামী ২১ বা ২২ নভেম্বর টুর্নামেন্ট শুরুর পরিকল্পনা করছে বিসিবি। তিনি বলেন, ‘খুব সম্ভবত আমরা ১২ নভেম্বর প্লেয়ার্স-ড্রাফট আয়োজন করবো। এজন্য ১৬০ খেলোয়াড়ের তালিকা করেছি। খেলোয়াড়রা ৯ ও ১০ নভেম্বর ফিটনেস পরীক্ষা দিবে।’

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি